Advertisement
০৭ মে ২০২৪
Dev

চোখে চোট পেয়েছিলেন শুটিংয়ে! ‘আমি ভাল আছি’, জানিয়েই পুজোর লড়াইয়ে যুদ্ধ ঘোষণা করলেন দেব

ওড়িশায় ‘বাঘাযতীন’-এর শুট করতে গিয়ে রাতের অন্ধকারে চোখে চোটও পেয়েছেন। তাই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। অবশেষে ভাল থাকার খবর জানালেন নায়ক নিজেই। সঙ্গে ছিল বাড়তি সারপ্রাইজও।

Tollywood Actor Dev announces his puja release

চোখের চোট ভাল আছে, জানালেন দেব। —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১২:১৮
Share: Save:

কয়েক দিন আগে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় ঘোষণা করেছেন তাঁদের প্রথম পুজোর ছবির কথা। কিন্তু দর্শক অপেক্ষা করেছিলেন এক জনের। তিনি হলেন দেব। প্রতি বছরের মতো এই বছর পুজোয় কী চমক আনতে চলেছেন অভিনেতা-সাংসদ? দু’দিন আগে নায়কের চোখে ব্যান্ডেজ বাঁধা ছবি প্রকাশ্যে আসতেই চিন্তিত হয়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। বৃহস্পতিবার অবশেষে সুখবর জানালেন নায়ক নিজেই।

ঘন জঙ্গলের মাঝে বাচ্চা কোলে হাতে বন্দুক নিয়ে দৌড়াচ্ছেন দেব। বোঝাই যাচ্ছে, তাঁর নতুন ছবি ‘বাঘাযতীন’-এরই কোনও দৃশ্য। সেই ছবি পোস্ট করে নায়ক লেখেন, “সবাইকে ধন্যবাদ এত ভালবাসা এবং শুভেচ্ছা জানানোর জন্য। এই পুজোয় সেরা সিনেমার অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা প্রাণপণে চেষ্টা করছি। আশা করছি, আমাদের এই পরিশ্রমের ফল বৃথা যাবে না। আপনাদের ভাল লাগবে। ২০২৩-এর পুজোয় আসছে বাঘাযতীন।”

প্রতি বছর পুজোয় দেবের ছবি মুক্তি পাওয়া যেন খানিকটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে। ২০২২ সালে মুক্তি পেয়েছিল ‘কাছের মানুষ’। অনেক দিন পর ব়ড় পর্দায় একসঙ্গে দর্শক দেখেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবকে। তবে ‘বাঘাযতীন’ যেহেতু স্বাধীনতা সংগ্রামীর গল্প তাই অনেকেই আশা করেছিলেন, হয়তো স্বাধীনতা দিবসের সময় মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি চিন্তায় ছিলেন অনেকেই। হলে কি এ বার দেবের কোনও ছবিই পুজোয় মুক্তি পাবে না? খোলা মাঠে গোল দেবে অন্য ছবিগুলি? কিন্তু সেটা হতে দিচ্ছেন না তারকা। পুজোর সময় বাংলা ছবি দেখতে হল ভরান দর্শক। ব্যবসা করার ভাল সময় এই উৎসব। তাই পুজোর সময় মুক্তিপ্রাপ্ত সব ছবির মধ্যেই একটা রেষারেষি চলতে থাকে। সেই যুদ্ধে যে এ বারও শামিল দেব, তা জানিয়ে দিলেন এখন থেকেই।

দোলের দিন সকলকে শুভেচ্ছা জানাতে একটি ছবি পোস্ট করেন দেব। সেখানেই দেখা যায় নায়কের চোখে ব্যান্ডেজ। শোনা যায়, ওড়িশায় ‘বাঘাযতীন’ ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই নাকি চোট লেগেছে তাঁর। তবে এখন তিনি ভাল আছেন। এই ছবির মাধ্যমেই নতুন জুটি পেতে চলেছেন দর্শক। ‘বাঘাযতীন’ ছবির মাধ্যমেই বড় পর্দায় পা রাখছেন নবাগতা অভিনেত্রী সৃজা দত্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE