Advertisement
১৭ জুলাই ২০২৪
Sreelekha-Chanchal

চঞ্চলকে দেখে শ্রীলেখার মন বলল, ‘কুছ কুছ হোতা হ্যায়’, মুখে তা বলেও ফেললেন নায়িকা

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তাঁর সঙ্গে একই মঞ্চ ভাগ করে নিলেন শ্রীলেখা মিত্র। চঞ্চলকে পাশে পেয়ে শ্রীলেখার মন কী বলল?

 Tollywod Actress Sreelekha Mitra is elated to see Actor Chanchal Chowdhury and reveals that she desperately wants to work with him

চঞ্চলকে দেখে মনের কথা বলেই ফেললেন শ্রীলেখা। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৪:৫২
Share: Save:

হাতে পুরস্কার নিয়ে লাজুক হাসি হেসে দাঁড়িয়ে শ্রীলেখা মিত্র। পরনে সবুজ রঙের শাড়ি। সেই একই মঞ্চে দাঁড়িয়ে দু’বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তাঁর পরনের পাঞ্জাবির রঙের সঙ্গে দারুণ মিল দেখা গেল শ্রীলেখার শাড়ির। চঞ্চলের সঙ্গে এমনই একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। মনের কথা প্রকাশ্যেই ব্যক্ত করলেন শ্রীলেখা। ‘কারাগার’ মুক্তির পর থেকে এ পার বাংলায়ও তাঁর ভক্তের সংখ্যা বেড়েছে। ফলে তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছা আগেও অনেকে প্রকাশ করেছেন। মনের কথা মুখে বলেও ফেললেন শ্রীলেখা।

চঞ্চলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, “এই ছবিটা...কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে দয়া করে কেউ কাস্ট করুন।” তাঁর এই পোস্টে মন্তব্যের বন্যা। শ্রীলেখারও ভক্তের সংখ্যা কম নয়। কেউ লিখলেন, ‘আরে নিজেদের মধ্যে আলোচনা করে ড্রেস ঠিক করেছিলেন নাকি?’ আবার অন্য এক জনের মন্তব্য, “এক জন প্রযোজক পেলে আমি রাজি।’’ এমনিতে আগেও বেশ অনেক বার প্রযোজক খুঁজে দেওয়ার কথা প্রকাশ্যেই বলেছেন নায়িকা।

শুধু অভিনয় নয়, অনেক দিন হল পরিচালনাতেও মন দিয়েছেন শ্রীলেখা। তাঁর পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ পেয়েছে বিপুল ভালবাসা এবং প্রশংসা। কিছু দিন আগে একটি বিজ্ঞাপনী ছবিও পরিচালনা করেছেন অভিনেত্রী। অন্য দিকে চঞ্চলও নিজের কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত। ঝুলিতে রয়েছে অনেক কাজ। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেনের চরিত্রে তাঁকে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE