Advertisement
০৮ মে ২০২৪
Tathagata Mukherjee

নতুন সিরিয়ালের জন্য ভোল বদলে ফেলেছেন, আর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চান না তথাগত

তাঁর সিনেমা, সিরিয়াল নিয়ে যত না কথা হয়, তার থেকেও বেশি চর্চা হয় তাঁর প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে। এ বার আর তা নিয়ে কোনও কথা বলতে চান না তথাগত মুখোপাধ্যায়।

Tollywood actor aka director Tathagata Mukherjee changes his look for his character in Horogouri Pice Hotel

তথাগত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৬:৩২
Share: Save:

ঠোঁটের উপর মোটা কালো গোঁফ, চোখে রোদচশমা, চুল কেটেছেন ছোট ছোট করে— এই লুকে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়কে এই লুকে দেখে অবাক হয়েছেন অনেকেই। সম্প্রতি ‘শহরের উষ্ণতম দিনে’ ছবির প্রিমিয়ারে বান্ধবী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেতাকে। সেখানেই তাঁকে দেখেই সকলের প্রশ্ন ছিল আচমকা কেন এই পরিবর্তন? অবশেষে এসেছে এই উত্তর। ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে খল চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে প্রচার ঝলক। নতুন কাজ নিয়ে উত্তেজিত অভিনেতা তথাগতও।

ঠোঁটের উপর মোটা কালো গোঁফ, চোখে রোদচশমা, চুল কেটেছেন ছোট ছোট করে— এই লুকে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়কে দেখে অবাক হয়েছেন অনেকেই। সম্প্রতি ‘শহরের উষ্ণতম দিনে’ ছবির প্রিমিয়ারে বান্ধবী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেতাকে। সেখানেই তাঁকে দেখেই সকলের প্রশ্ন ছিল আচমকা কেন এই পরিবর্তন? অবশেষে এসেছে এই উত্তর। ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে খল চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে প্রচার ঝলক। নতুন কাজ নিয়ে উত্তেজিত অভিনেতা তথাগতও।

আনন্দবাজার অনলাইনকে তথাগত বললেন, “সাধারণত সিরিয়ালে লুক নিয়ে পরীক্ষা করার সুযোগ পাওয়া যায় না। তাই খুবই মজা পেয়েছি। সত্যিই দারুণ অভিজ্ঞতা। সবাই প্রশ্ন করছেন কোন সিনেমা বা সিরিজ়ের জন্য এই লুকটা করেছি। আসলে অনেকেই তো সিরিয়াল মাধ্যমটিকে গুরুত্ব দিতে চান না। ফলে ধরতে পারেননি। কেউ কেউ তো আবার চিনতেই পারেননি।”

সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি চুটিয়ে সিনেমা পরিচালনার কাজও চলছে। তাঁর ঝুলিতে রয়েছে চারটি ছবি। যার মধ্যে ‘পারিয়া’ ছবির শুটিং শেষ হয়েছে বেশ কিছু দিন হল। ‘গাকি’ ছবিটির শুটিংও শেষ করেছেন বেশ অনেক দিন হয়ে গিয়েছে। সম্ভবত এই বছরেই মুক্তি পাবে তথাগত পরিচালিত দুটি ছবি। তবে তাঁর পেশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা শোনা যায় ইন্ডাস্ট্রির অন্দরে। ‘ভটভটি’ মুক্তি পাওয়ার পর থেকে বিবৃতির সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে অনেক জলঘোলা হয়েছিল।

ব্যক্তিগত জীবনকে নিয়ে এত চর্চা যদিও মোটেই পছন্দ নয় তথাগতর। সম্প্রতি দুই পরিবার মিলে ঘুরতে গিয়েছিলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, “ব্যক্তিগত জীবন নিয়ে আমি কিছু বলতে চাই না। আমার অতীত সম্পর্ক নিয়ে যেটুকু ফেসবুকে পোস্ট দিয়েছি সেটা আলাদা ব্যাপার। কিন্তু প্রচুর আলোচনা হয়েছে। যত ক্ষণ না জীবনে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নিচ্ছি, তত ক্ষণ আর কিছু বলতে চাই না।”

তবে নতুন সিরিয়ালেই আপাতত মন দিতে চান তথাগত। ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালের জন্য নিজের লুক থেকে কথা বলার ধরন পর্যন্ত পরিবর্তন করেছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE