Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Alivia Sarkar

কেন কাজ পাচ্ছি না, সত্যিই জানি না! নিন্দকেরা কুৎসা ছড়াচ্ছে: অলিভিয়া

সিরিজ় এবং সিরিয়ালে জনপ্রিয় মুখ অলিভিয়া সরকার। ইন্ডাস্ট্রিতে নানা রকম কুৎসা রটছে। নিন্দকদের কী বললেন অলিভিয়া?

সমালোচকদের উদ্দেশে কী বার্তা দিলেন অভনেত্রী অলিভিয়া সরকার?

সমালোচকদের উদ্দেশে কী বার্তা দিলেন অভনেত্রী অলিভিয়া সরকার? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৭:১৮
Share: Save:

তিনি নাকি আপস করে উপরে উঠছেন। নিন্দকের বক্তব্য এমনই। বৃহস্পতিবার সকাল সকাল তাই তো সমালোচকদের বিঁধিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী অলিভিয়া সরকারের। নিজের জিম করার একটি ভিডিয়ো পোস্ট করেন অলিভিয়া। এই ভিডিয়োয় যদিও কোনও নতুনত্ব নেই। কিন্তু এই পোস্টের সঙ্গে যে লেখাটি লিখেছেন তা বেশ ইঙ্গিতপূর্ণ। অলিভিয়া লেখেন, “আমার অনুপস্থিতিতে আমার পিছনে তোমরা অনেক কথা বলছ, তাই আরও বেশি করে এই কাজে ক্ষমতাশালী হতে হবে।”

কারা কথা বলছে? কী কথাই বা হচ্ছে? জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অলিভিয়ার সঙ্গে। তিনি বলেন, “উপরমহলে অনেক রকম কথাবার্তা হচ্ছে। বুঝতেই পারছেন, ইন্ডাস্ট্রিতে একটি মেয়ে যদি উন্নতি করে, তাঁকে ঠিক কী কী ধরনের মন্তব্য শুনতে হয়। বছরে মাত্র দুটো কাজ করেছি, তার পরেও যদি মানুষ কথা বলে এমন, তা হলে আর কী বলব।”

এই মুহূর্তে তেমন কোনও কাজ করছেন না অলিভিয়া। এ প্রসঙ্গে তাঁর বক্তব্য, “আমি সত্যিই জানি না কেন কাজ নেই। আশা করছি আসবে। ভাল চরিত্রে অভিনয় করতে চাই। কেন পাচ্ছি না সত্যিই জানি না।” এ ছাড়াও মুক্তি পাবে তাঁর অভিনীত ‘লেডি চ্যাটার্জি’ এবং ‘আবার অরণ্যের দিনরাত্রি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alivia Sarkar Tollywood Actor Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE