Advertisement
২০ জুন ২০২৪
Ankush-Oindrila

বিশ বাঁও জলে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে! চুম্বনের ছবি দিয়ে কেন এমন লিখলেন অঙ্কুশ?

একে অপরকে উষ্ণ চুম্বন। আদরে মাখামাখি অঙ্কুশ, ঐন্দ্রিলা। প্রেমের সপ্তাহে আদুরে ছবি দিয়ে কেন এমন লিখলেন অঙ্কুশ?

Tollywood Actor Ankush Hazra shares private picture with girlfriend Oindrila Sen

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে কি হবে? ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৬
Share: Save:

টলিউড তারকাদের সচরাচর এ ভাবে দেখা যায় না। দু’চোখ বন্ধ। ঠোঁটে ঠোঁট মিশেছে একে অপরের। শনিবার দুপুরে আদুরে ছবি পোস্ট করলেন অভিনেতা অঙ্কুশ। কোলে বসে তাঁর প্রিয়তমা ঐন্দ্রিলা। বহু বছরের সম্পর্ক তাঁদের। প্রেমের সপ্তাহে ভালবাসার মানুষের উদ্দেশে লিখলেন এক মিষ্টি পোস্ট।

আদুরে ছবিতে লেখা, “কিছু বিশেষ কারণে আমাদের বিয়ে হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত ।”

‘ভ্যালেন্টাইনস্‌ ডে’-এর দিনই অঙ্কুশের জন্মদিন। প্রতি বছর এই দিনটা জমিয়ে উদ্‌যাপন করেন করেন তাঁরা। অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি অনেকেরই প্রিয়। তাই তো অনেক দিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে সকলের মনে নানা প্রশ্ন। কবে বিয়ে করবেন তাঁরা?

সেই উত্তর না এলেও অঙ্কুশের সাম্প্রতিক পোস্ট উসকে দিচ্ছে নানা প্রশ্নের। এমন আদুরে ছবি দিয়ে কেন নায়ক এমনটা লিখলেন? বিয়ে আদৌ হবে কি না তা নিয়ে প্রশ্ন তুললেন? এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অঙ্কুশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোনে পাওয়া যায়নি।

ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে পাশাপাশি দেখে এসেছেন দর্শক। সম্পর্কের বর্ষপূর্তির সময়ে এ কেমন ইঙ্গিত দিলেন নায়ক? উত্তর যদিও পাওয়া যায়নি। কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে ঐন্দ্রিলার অভিনীত প্রথম সিরিজ় ‘শ্বেতকালী।’ অঙ্কুশের ঝুলিতে রয়েছে একগুচ্ছ সিনেমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE