Advertisement
২০ জুলাই ২০২৪
Ankush Hazra

অঙ্কুশের ছবিতে দেব-সোহম? সব ঝামেলা মিটিয়ে কবে থেকে শুরু হচ্ছে ‘মির্জা’র শুট

প্রযোজনা সংস্থা শুরু করার পর থেকে বিস্তর ঝামেলা গিয়েছে অঙ্কুশের। কিন্তু সব বাধা কাটিয়ে শীঘ্রই শুট শুরু করবেন নায়ক।

Tollywood actor Ankush Hazra will start shooting for upcoming movie Mirza

(বাঁ দিক থেকে) দেব, অঙ্কুশ হাজরা, সোহম চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৬:২৫
Share: Save:

তাঁর প্রযোজিত প্রথম ছবির ঘোষণা করেছিলেন অনেক দিন। কিন্তু নানা সমস্যার মাঝে পিছিয়ে যাচ্ছিল ছবির শুটিং। অবশেষে প্রযোজক হিসাবে প্রথম ছবির কাজ শুরু করতে চলেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। মাঝে বিস্তর ঝামেলার মধ্যে দিয়ে গিয়েছেন। কিন্তু সব কিছুর মাঝে সব সময়ই নায়ক বলেছেন তিনি এই কাজটি শেষ করবেনই। যেমনটা কথা দিয়েছিলেন তেমনটাই হচ্ছে। ২০ নভেম্বর থেকে শুরু হবে ‘মির্জা’র শুটিং। ১৫ নভেম্বর হবে লুক সেট। সব ঠিক থাকলে নভেম্বরের শেষেই ফ্লোরে যাবেন তাঁরা। শোনা যাচ্ছে, এই ছবিতেও অঙ্কুশের বিপরীতে দেখা যাবে ঐন্দ্রিলা সেনকে। সে বিষয়ে অবশ্য খুব একটা খোলসা করতে চাননি অঙ্কুশ।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলক। কয়েক সেকেন্ড দেখে আন্দাজ করা যাচ্ছে যে, নায়কের আগামী ছবির পরতে পরতে থাকবে অ্যাকশন। এই ছবি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশ বলেন, “প্রথম ঝলক প্রকাশ্যে আসতে অনেক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি। আশা করি দর্শকেরও ভাল লাগবে। অনেক ধরনের চমক থাকবে এই ছবিতে।”

শোনা যাচ্ছে, অঙ্কুশ ছাড়াও বিশেষ চরিত্রে টলিপাড়ার এক ঝাঁক তারকাকে দেখা যাবে। অন্দরের খবর বিশেষ চরিত্রে দেখা যাবে দেব, সোহমদেরও। এখনও সব নাম চূড়ান্ত না হলেও বড় চমক যে অপেক্ষা করছে, তা আশ্বাস দিলেন ছবির নায়কই। আপাতত নায়ক ব্যস্ত তাঁর আগামী ছবি ‘কুরবান’-এর প্রচারে। এই ছবিতে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। ২৪ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। এখন শুধু বেছে কাজ করতে চান নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE