Advertisement
১৯ মে ২০২৪
Anwesha Hazra

নকল অ্যাকাউন্ট হইতে সাবধান! প্রতারণা থেকে বাঁচার বার্তা সিরিয়ালের ঊর্মির

ঊর্মির চরিত্রে তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। আসল নাম অন্বেষা হাজরা। তাঁর ভুয়ো প্রোফাইল থেকে ‌সাবধান থাকার বার্তা দিলেন অভিনেত্রী।

অনুরাগীদের সতর্ক বার্তা দিলেন অন্বেষা।

অনুরাগীদের সতর্ক বার্তা দিলেন অন্বেষা। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৯:১৬
Share: Save:

নায়ক-নায়িকাদের নকল প্রোফাইল নতুন কিছু নয়। ফেসবুকে প্রিয় তারকাদের নাম দিয়ে খুঁজলে বেরোবে হাজারটা সেই নামের প্রোফাইল। দিনের পর দিন তা নিয়ে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়েছে অনেক অভিনেতাদের। এ বার সেই তালিকায় যুক্ত হল আরও এক নাম, অন্বেষা হাজরা। তাঁকে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে। বৃহস্পতিবার সন্ধেবেলা তেমনই এক সমস্যার সম্মুখীন নায়িকা।

অন্বেষা নিজের ছবি দেওয়া এমনই এক প্রোফাইলের ছবি ভাগ করে নিয়ে লেখেন, “আমার অ্যাকাউন্ট নয়, দয়া করে আমি ভেবে কথা বলবেন না।” এই সমস্যা আগেও দেখা গিয়েছে। অনেক অভিনেতা-অভিনেত্রীই অভিযোগ জানিয়েছেন। তাঁদের নামের নকল প্রোফাইল থেকে মেসেজ আদানপ্রদান করা হচ্ছে। তাই এ ক্ষেত্রে আগে থেকেই নিজের অনুরাগীদের সাবধান করলেন অন্বেষা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই বেশ অনেকগুলি ধারাবাহিক করে ফেলেছেন অভিনেত্রী। ঊর্মির চরিত্রে সাবলীল অভিনয় অনেকেরই প্রিয়। তবে এই ঊর্মির যাত্রাও এ বার শেষের পথে। খুব শিগগিরি শেষ হতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। এর পর আবার কী ভাবে তিনি ধরা দেন, তা তো সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anwesha Hazra Tollywood Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE