Advertisement
২২ জুলাই ২০২৪
Bonny Sengupta on The Kerala Story

রাজের পর এ বার মুখ খুললেন বনি, ‘দ্য কেরালা স্টোরি’ প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি নিয়ে বিতর্ক চলছেই। এ রাজ্যে ছবি নিষিদ্ধ হওয়ার পর মুখ খুলেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। এ বার মুখ খুললেন বনি সেনগুপ্ত।

Tollywood actor Bonny Sengupta opens up about recent controversy regarding the movie The Kerala Story

এ বার ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মুখ খুললেন অভিনেতা বনি সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৪:০৬
Share: Save:

৮ মে রাজ্যে নিষিদ্ধ করা হয় সুদীপ্ত সেন পরিচালিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’। তার পর থেকে এই নিষেধাজ্ঞাকে কেন্দ্র করে টলিপাড়া কার্যত দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। রাজ্যে আইনশৃঙ্খলা এবং শান্তি বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সিদ্ধান্ত কি আদৌ নেওয়া ঠিক হয়েছে? এই প্রসঙ্গে কিছু দিন আগেই নিজের মতামত জানিয়েছিলেন টলিউড পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী।

এ বার ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মুখ খুললেন অভিনেতা বনি সেনগুপ্ত। বুধবার সকালে কামারহাটি রথতলার জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিনেতা। সেখানেই বনিকে দেখা যায় ভক্তদের প্রসাদ বিতরণ করতে। তখনই ‘দ্য কেরালা স্টোরি’ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কোনও সিনেমা নিষিদ্ধ ঘোষণা করা কখনও উচিত নয়। সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পর তো নিষিদ্ধ করার আর কোনও জায়গাই থাকে না।’’ রাজ্য সরকারের এই সিদ্ধান্তকে কী ভাবে দেখছেন তিনি? বনি বলেন, ‘‘দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) নিশ্চয়ই কিছু ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন। আমি নিজে এখনও ছবিটি দেখে উঠতে পারিনি। মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের উপর কোনও কথা বলা তো ঠিক হবে না। তবে ইচ্ছে আছে ছবিটি দেখার।”

সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ প্রসঙ্গে রাজ এর আগে সংবাদমাধ্যমে বলেছিলেন, “প্রত্যেক ক্ষেত্রে সিনেমাকেই অস্ত্র করা হয়। আমাদের ইন্ডাস্ট্রিকেই সব জায়গায় টার্গেট করা হয়। সব জায়গায় নানা ধরনের বিষয়ে ব্যবহার করা হয়।” ইতিমধ্যেই এই ছবিকে রাজ্যে নিষিদ্ধ করার জন্য নির্মাতাদের তরফে পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সেই মামলার শুনানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE