Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Dev

দেবের সামনেই পরোক্ষ ভাবে রুক্মিণীকে বিয়ের প্রস্তাব! শুনে কী করলেন নায়ক?

টলিপাড়ার চর্চিত জুটি রুক্মিণী মৈত্র এবং দেব। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে তাঁদের একসঙ্গে দেখা যায়। এক অদ্ভুত প্রস্তাব এল দেবের কাছে।

পরোক্ষ ভাবে রুক্মিণীকে বিয়ের প্রস্তাব! শুনে কী প্রতিক্রিয়া দেবের?

পরোক্ষ ভাবে রুক্মিণীকে বিয়ের প্রস্তাব! শুনে কী প্রতিক্রিয়া দেবের? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৫:৫৬
Share: Save:

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে অভিনেতা দেবের ‘স্ত্রীকে’ বিয়ের করার প্রস্তাব দিয়ে বসলেন এক জন। তা শুনেই তো রীতিমতো হকচকিয়ে গেলেন অভিনেতা। অনেকেরই মনে প্রশ্ন আসতে পারে, দেব আবার বিয়ে করলেন কবে? তবে ইন্ডাস্ট্রিতে আর কারও অজানা নেই যে, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং দেব সম্পর্কে রয়েছেন। আর তা ছাড়া, ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দেবের সঙ্গে বিচারকের আসনে দেখা যায় নায়িকাকেও। দেব, রুক্মিণীর সামনেই এমন প্রস্তাব দিয়ে বসলেন এক জন।

কে সে? ইনস্টাগ্রাম, ফেসবুকে সে পরিচিত মুখ। ফুগলা নামেই তার পরিচয়। তার দুষ্টু-মিষ্টি ভিডিয়ো এমনিতেই দর্শকের বেশ প্রিয়। এ বার নাচের মঞ্চে ছোট্ট ফুগলার প্রশ্নে অবাক। তার শখ, সে নাকি দেবের বউকে বিয়ে করবে। আর এই দাবি শুনেই চমকে উঠে নায়ক বলেন, “আমি রংবাজ, আমার বউকে কী করে বিয়ে করতে চাইলে?” তবে এই সব কিছুই হয়েছে নিতান্তই মজার ছলে। পাশে ছিলেন রুক্মিণী। নায়িকার চোখ-মুখ লাল। হেসে গড়িয়ে পড়লেন রুক্মিণী।

দেব-রুক্মিণীও যে বেশ মজা পেয়েছেন, তা তাঁদের চোখেমুখে স্পষ্ট। এর পর অবশ্য ‘পাগলু ডান্স’ গানের তালে খুদেদের সঙ্গে বেশ মজাও করেন দেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE