Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Dev

বিয়ের পর কি বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতবেন দেব? কী পরিকল্পনা তারকার?

জল্পনাটা দীর্ঘ দিন ধরেই চলছে, দেবের গায়ে প্রজাপতির রং লাগবে কবে? আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেতা।

কবে বিয়ে করবেন দেব? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি?

কবে বিয়ে করবেন দেব? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ২২:৪২
Share: Save:

শীতের শহরে কান পাতলেই বিয়ের সানাই। ‘প্রজাপতি’র আবির্ভাব হয়ে গিয়েছে ইতিমধ্যে। দেব ও মিঠুন অভিনীত ছবি ‘প্রজাপতি’ খুব তাড়াতাড়ি আসছে শহরে। ইন্ডাস্ট্রির এক নম্বর তারকা দেব। তাই তাঁকে নিয়ে যে জল্পনাটা দীর্ঘ দিন ধরেই চলছে, তা হল দেবের গায়ে প্রজাপতির রং লাগবে কবে?

দেব ও রুক্মিণী মৈত্রের সম্পর্কের খবর ইন্ডাস্ট্রির খোলা সত্যি। যদিও এই দুই তারকার কেউই তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে দেব প্রযোজিত অনেক ছবিরই মুখ রুক্মিণী। মাঝেমধ্যে জুটিতে পাড়ি দেন। কখনও গ্রিস, কখনও সুমেরুতে। তবে এ বার বিয়ের পরিকল্পনা প্রসঙ্গে মুখ খুললেন দেব।

‘প্রজাপতি’ ছবির সঙ্গে মিল রয়েছে দেবের ভবিষ্যৎ পরিকল্পনার। এই ছবি বাবা-ছেলের সম্পর্কের গল্প। ছেলের বিয়ে নিয়ে নাজেহাল বাবা। ছেলের শুধু একটিই ইচ্ছা, বাবাকে খুশি দেখতে চায় সে। বাস্তব জীবনেও বাবা গুরুপদ অধিকারীর ঘনিষ্ঠ দেব। বাবা-মায়ের সুখই সব তাঁর কাছে। নিজের প্রযোজনা সংস্থার সব ছবির শুরুতে থাকে বাবার নাম। তবে এই মুহূর্তে যুগটা যে অণু পরিবারের। চল্লিশোর্ধ্ব এই সুপারস্টারের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি টলিপাড়ায়। কবে বিয়ে করবেন দেব? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি? সেই প্রশ্নের উত্তর অধরা। তবে বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাসী তারকা জানালেন, বিয়ের পর নতুন সংসার নয়, বাবা-মায়ের সংসারেই থাকবেন তিনি। এই প্রসঙ্গ উঠতেই এক মুহূর্ত বিলম্ব না করেই অভিনেতা বলেন, ‘‘আমার বয়স এখন চল্লিশ। এই বয়সেও বাবা-মায়ের সঙ্গে থাকি। বিয়ের পরও তাই থাকব। যে আসবে সে আমাদের সকলের ভালবাসার মানুষ হবে, সকলকে ভাল রাখবে।’’ তবে এখনই বিয়ের পরিকল্পনা নেই। আপাতত ‘প্রজাপতি’ মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেতা। তার পর শুরু করবেন ‘বাঘা যতীন’-এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE