Advertisement
১৫ জুন ২০২৪
Gourab Birthday

শ্বশুর দেবাশিস কুমারের সঙ্গে নৈশভোজ, দেবলীনার দেওয়া বিশেষ উপহারে জমজমাট গৌরবের জন্মদিন

বৃহস্পতিবার চট্টোপাধ্যায় পরিবারে হইহই কাণ্ড। বাড়ির ছেলে গৌরবের জন্মদিন। এই বিশেষ দিনে কী কী পরিকল্পনা করলেন অভিনেতা?

Tollywood Actor Gourab Chatterjee

গৌরব চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৮:০৪
Share: Save:

১৫ জুন তাঁর প্রিয়তমর জন্মদিন। ব্যস্ত দেবলীনা কুমার। কিন্তু অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের জন্মদিন হলেও হইচই একদমই পছন্দ নয়। তাই নিজের মতো করে দিনটিকে উদ্‌যাপনের পরিকল্পনা করে ফেলেছেন অভিনেতা। প্রতি দিন তাঁকে ‘গাঁটছড়া’ সিরিয়ালে দেখেন দর্শক। মাসে এক দিন ছুটি ছাড়া রোজই শুটিংয়ে যেতে হয়। তবে এ দিনটা পরিবারের সঙ্গে কাটাবেন বলেই ঠিক করেছেন গৌরব। স্ত্রী দেবলীনা গৌরবের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বিশেষ পোস্টও করেছেন। আর কী কী পরিকল্পনা রয়েছে তাঁদের?

আনন্দবাজার অনলাইনকে গৌরব বললেন, “হইচই, বড় করে জন্মদিন উদ্‌যাপন আমার কখনও পছন্দ নয়। হ্যাঁ, জন্মদিন বলে শুটিং থেকে ছুটি। তবে নিজের মতো পরিবারের সকলের সঙ্গে কাটাব। গতকাল রাতে শাশুড়িমা, শ্বশুরমশাই বিশেষ খাওয়া-দাওয়ার আয়োজন করেছিলেন। রাতে বিরিয়ানি রান্না করা হয়েছিল আমার জন্য। বৃহস্পতিবার সকাল থেকে বাড়িতে আমার মা রান্না করছেন। প্রচুর উপহার পেয়েছি। ভক্তদের থেকে অনেক পাঞ্জাবি উপহার পেয়েছি। সহকর্মীরাও দিয়েছেন নানা ধরনের জিনিস। বৌ দেবলীনা আমায় আইপ্যাড উপহার দিয়েছে।”

গৌরবের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন দেবলীনা। তাঁদের জীবনের প্রতিটা মুহূর্তকে যেন তাঁরা মন ভরে উদ্‌যাপন করতে পারেন সেই অনুভূতিই ব্যক্ত করেছেন দেবলীনা। গৌরবের সঙ্গে তাঁর কাটানো দিনের প্রতিটা মুহূর্ত, যেমন সকালের কফি ডেট থেকে মুদিখানার বাজার— সারা জীবন উপভোগ করতে চান তিনি। দেবলীনা লেখেন, “আমার ভাল থাকার অন্যতম উপাদান তুমি। শুভ জন্মদিন। তুমি এ ভাবেই চিরকাল আনন্দে থাকো। এই কামনাই করি।”

নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি মাঝেমাঝেই ইনস্টাগ্রামে পোস্ট করেন দেবলীনা। গৌরবের পাশাপাশি ছোট পর্দায় অভিনয় শুরু করেছেন দেবলীনাও। শোনা যাচ্ছে, আবারও একটি নতুন সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে দেবলীনাকে। বিস্তারিত এখনও কিছু জানা যায়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE