Advertisement
০৩ মার্চ ২০২৪
Jeet

জিতের হাত ধরে বাংলা ছবিতে নতুন নজির, ‘চেঙ্গিজ়’ নিয়ে আশাবাদী নির্মাতারা

এক বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন জিৎ। নতুন ছবি ‘চেঙ্গিজ়’-এ রয়েছে চমক।

Image of Tollywood actor Jeet

একই সঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে জিতের নতুন ছবি ‘চেঙ্গিজ়’। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৭:৫২
Share: Save:

ছবির ঘোষণার পর কেটেছে প্রায় এক বছর। প্রতীক্ষার অবসান। অবশেষে ‘চেঙ্গিজ’ রূপে বড় পর্দায় হাজির হচ্ছেন জিৎ। ছবি মুক্তি পাচ্ছে আগামী ইদে। কিন্তু তার আগেই নতুন নজির সৃষ্টি করল রাজেশ গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবি।

সাধারণত বাংলা ভাষায় মুক্তি পাওয়ার কিছু দিন পর টলিপাড়ার ছবি হিন্দি ভাষায় মুক্তি পায়। কিন্তু এই প্রথম কোনও বাংলা ছবি একই সঙ্গে বাংলা এবং হিন্দিতে মুক্তি পেতে চলেছে এবং একই দিনে। মঙ্গলবার সকালে এই মর্মে নির্মাতারা সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন। ওই পোস্টে লেখা হয়েছে, ‘‘এটা ঘোষণা করতে পেরে আমরা উচ্ছ্বসিত যে, ‘চেঙ্গিজ়’ই প্রথম বাংলা ছবি যেটা বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে।’’

এই ছবির প্রযোজক জিতের প্রযোজনা সংস্থা (গ্রাসরুট এন্টারটেনেমন্ট)। এই প্রসঙ্গে প্রযোজনা সংস্থার এক আধিকারিক আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘আমরা খুব খুশি। হিন্দিতে আলাদা করে ডাবিং করেই ছবিটি রিলিজ় করা হবে।’’ অর্থাৎ এই রাজ্যের পাশাপাশি দেশের অন্যান্য বেশ কিছু রাজ্যেও হিন্দিতে মুক্তি পাবে ‘চেঙ্গিজ়’। তবে কোন কোন রাজ্য বা প্রেক্ষাগৃহের সংখ্যা এখনও চূড়ান্ত হয়নি। নির্মাতাদের মতে, ২১ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। তাই হাতে এক মাস সময় রয়েছে। এর মধ্যে প্রেক্ষাগৃহের কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রা তাঁরা পূরণ করতে পারবেন।

‘চেঙ্গিজ়’ ছবিতে জিতের বিপরীতে থাকছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। এ ছাড়াও রয়েছেন শতাফ ফিগার। মুম্বই থেকে এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রোহিত বসু রায়। ইন্ডাস্ট্রির একটি সূত্রের মতে, এই ছবি নিয়ে জিৎ যথেষ্ট আশাবাদী। সেই জন্যই নাকি ছবিটিকে বড় পর্যায়ে মুক্তির পরিকল্পনা করা হয়েছে।

গত বছর ইদে জিৎ নিয়ে এসেছিলেন অ্যাকশন থ্রিলার ‘রাবণ’। গত বছর ৩০ নভেম্বর জিতের জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘চেঙ্গিজ়’-এর টিজ়ার। তার পরই স্পষ্ট হয়ে যায় নতুন ছবিতেও জিৎ তাঁর পরিচিত ঘরানাতেই বিচরণ করবেন। এখন চেঙ্গিজ় রূপে তিনি দর্শকদের মনে জায়গা করে নিতে পারেন কি না, উত্তর দেবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE