Advertisement
০৫ মে ২০২৪
Jeetu Kamal

‘আমি আমার স্ত্রীর নিন্দা করব না, শুনবও না’, নবনীতা প্রসঙ্গে সাফ জানালেন জীতু

জীতু কমল এবং নবনীতা দাসের সম্পর্ককে কেন্দ্র করে আলোচনা তুঙ্গে। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়ক। কোনও মন্তব্য শুনতে নারাজ অভিনেতা।

Jeetu Kamal

জীতু কমল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৩:১১
Share: Save:

বিগত কয়েক সপ্তাহ জীতু কমল এবং নবনীতা দাসকে ঘিরে চর্চা তুঙ্গে। জুন মাসের শেষে ফেসবুকে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। তার পর থেকে আলোচনার শেষ নেই। এরই মাঝে জীতু গিয়েছিলেন লন্ডন। সেখানে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং সেরেছেন তিনি। অন্য দিকে নবনীতাও ‘বিয়ের ফুল’ সিরিয়ালের শুটিং নিয়ে ব্যস্ত। মাঝে তিনিও গিয়েছিলেন পাহাড়ে ঘুরতে। এই বিষয় নিয়ে নায়িকার মন্তব্য শোনা গেলেও মুখে কুলুপ এঁটেছেন নায়ক। জীতু কোনও কথা বলতেই রাজি নন।

এই ঘটনার পর থেকে দু’জনেই নানা ধরনের পোস্ট করে চলেছেন নিজেদের সমাজমাধ্যমের পাতায়। কখনও নিজের ব্যক্তিগত উপলব্ধি ফেসবুকে লিখছেন জীতু। তাঁর স্ত্রীও নিজেদের নানা ধরনের ছবি পোস্ট করতে থাকেন। জীতুকে নিয়ে সকলেই খুব উদ্গ্রীব। অনেকেই নায়কের ছবিতে মন্তব্য করছেন। তাঁরা জানতে চাইছেন, জীতু এখন কেমন আছেন। আবার অনুরাগীদের একাংশের মতে, অভিনেতার ব্যক্তিগত জীবনের এই সমস্যা শুনে তাঁরা অবাক। এত কিছুর পরেও জীতুর তরফে কোনও উত্তর পাওয়া যায়নি।

শুক্রবার, আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়কের সঙ্গে। বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে কোনও উত্তর দিতেই নারাজ জীতু। তিনি বলেন, “আমি এ ব্যাপারে কোনও মন্তব্য করতেই রাজি নই। আমার স্ত্রীর ব্যাপারে আমি কোনও নিন্দে করব না আর কোনও নিন্দে শুনবও না। এখনও আমাদের আইনি বিচ্ছেদ হয়নি।” জীতু-নবনীতার বিচ্ছেদের খবর জানার পর নায়কের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সম্পর্ক ঘিরেও বিস্তর আলোচনা হয়েছে। তবে তা যে পুরোটাই মিথ্যা, সে কথা সমাজমাধ্যমে লাইভে এসে স্পষ্ট করেন নবনীতা। গত তিন মাস ধরে তাঁরা আলাদা থাকছেন। এখনও আসেনি আইনি বিচ্ছেদের শংসাপত্র। যদিও নায়ক নিজের কাজেই মগ্ন। লন্ডন থেকে ফিরেই ‘অপরাজিত’র বিশেষ প্রদর্শন উপলক্ষে সিঙ্গাপুর যাচ্ছেন তিনি। ফিরে এসে কমলেশ্বরের ছবির বাকি কাজটুকু শেষ করবেন জীতু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeetu Kamal Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE