• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাতপাকে বাঁধা পড়লেন জয়ী-পায়েল?

joey deb roy
বাঁ দিকে জয়ী এবং ডান দিকে পায়েল।

চুপিচুপি বিয়েটা করে ফেললেন ‘হৃদয়হরণ বিএপাস’ ধারাবাহিকের নায়ক জয়ী দেবরায়? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বরের বেশে জয়ীর এক ছবি দেখেই গুঞ্জন তুঙ্গে।  নীল-সোনালি রঙের লেহেঙ্গায় নিজেকে মুড়ে রেখেছেন পাশে দাঁড়ানো তাঁর সদ্য বিবাহিত স্ত্রী। সেই স্ত্রী আর কেউ নন। বাংলা সিনেমার পরিচিত মুখ অভিনেত্রী পায়েল সরকার।

একই ফ্রেমে বন্দী হয়েছেন টলি দুনিয়ায় পাওয়ার কাপল বনি-কৌশানী এবং পরিচালক অভিজিৎ দাশগুপ্ত ও সুদেষ্ণা রায়ও। পায়েল-জয়ীর ‘বিয়ে’তে চাঁদের হাট!ছবির কমেন্ট সেকশনেও নেমেছে শুভেচ্ছার বন্যা। না জানিয়ে বিয়ে করে ফেলাতে ক্ষোভ জানিয়েছেন অনুরাগীদের একাংশও।

সত্যিই কি বিয়ে করলেন তিনি? ফাঁস করলেন জয়ী নিজেই। ছবির ক্যাপশনেই তিনি লিখেছেন, আগামী ছবি ‘বিয়ে ডট কম’-এর জন্যই তাঁর এই বরবেশ। রিয়েল লাইফে বিয়ের প্রসঙ্গই ওঠে না। মোদ্দা কথা, ওই ছবিতেই পায়েলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। শুটিংয়ের শেষ দিন ছিল। শুটিং শেষেই গোটা টিমের ওই ‘র‍্যাপ-আপ’ সেলফি। অভিজিৎ দাশগুপ্ত এবং সুদেষ্ণা রায়ের ওই রম-কমে রয়েছেন বনি-কৌশানীও।

আরও পড়ুন-অরিন্দমের ছবিতে এই প্রথম মিমি-পরম জুটি

দেখুন সেই পোস্ট 

 

কিন্তু  সবাই যে ভাবছে সত্যিই বিয়ে করে ফেলেছেন জয়ী, তাও আবার পায়েলকে!  জয়ী বললেন, “স্কেয়ারি! মিডিয়া কী ভাবে কভার করবে জানি না। আগেও অন্য বিষয়ে এরকম ভুল বোঝাবুঝি হয়েছে। কারণ অডিয়েন্স পুরোটা দেখে না বা পড়ে না। প্রোফেশনাল লাইফে হয়তো এই সব স্টোরি হেল্প করতে পারে, কিন্তু পার্সোনাল লাইফে সমস্যা তৈরি হয়।” 

জয়ীর কথাতেই বোঝা গেল রিয়েল লাইফে কোথাও-ই হৃদয় হরণ করেননি তিনি। হতাশ ফ্যানেরা।

আরও পড়ুন-প্রিয়ঙ্কার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন