Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Joyjit Banerjee

না-ফেরার দেশে জয়জিৎ! মৃত্যুর ভুয়ো খবর পেয়ে কী বললেন অভিনেতা?

জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ছোট পর্দায় বহু বছর ধরে কাজ করে চলেছেন। আচমকাই নিজের মৃত্যুর খবর পেলেন মুঠোফোনে। যা দেখে হতভম্ব অভিনেতা।

Tollywood Actor Joyjit Banerjee

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৮:১৩
Share: Save:

প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিককে কেন্দ্র করে অনেক সময়ই তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছে। এক বার রেগে গিয়েছিলেন তাঁর কন্যা কোয়েল মল্লিকও। আবারও সেই একই ঘটনা। তবে এ বার কেন্দ্রবিন্দুতে রয়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। বুধবার চারিদিকে ছড়িয়ে পড়ে অভিনেতার মৃত্যুর খবর। ফেসবুকে নিজের মৃত্যুসংবাদ ভাগ করে নেন জয়জিৎ। যে পোস্টে দেখা যাচ্ছে তাঁর একটি ছবি। আর সেই ছবির উপরে লেখা, “না ফেরার দেশে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা।” সেই ছবিটি ভাগ করে অভিনেতা লিখলেন, “তা হলে কি আমি ভূত? এই খবর যে করেছে, তার ঘাড় মটকাব আমি। আচ্ছা এটা দেখালে কি আমার ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করবে?”

অভিনেতাদের নিয়ে এমন ভুয়ো খবর আগেও পড়েছেন দর্শক। তবে বর্তমানে ফেসবুক এবং ইনস্টাগ্রামের যুগে মাঝেমাঝেই এমন খবর পাওয়া যায়। আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ এই প্রসঙ্গে বললেন, “সত্যি, ভাবতে পারা যায়? এমন ভুয়ো খবর ছড়ালে কারও ভাল লাগে! যাক, ভালই হয়েছে! আমার মৃত্যুর খবর শুনে যদি ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করে যায়।” এই মুহূর্তে দুটি সিরিয়ালে অভিনয় করছেন জয়জিৎ। একটি সিনেমা এবং ওয়েব সিরিজ়ের কথা চলছে।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ বলেন, “তবে কথা হলেও ইন্ডাস্ট্রির জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম থেকে আমায় কেউ ডাকে না। তাতে কোনও সমস্যা নেই। আমায় যদি কোনও প্রযোজক বলেন, আপনি অভিনয় করুন সেটা শৌচালয়ে প্রদর্শিত হবে। আমি সেটাই করতে রাজি। কারণ আমার কাজ ভাল অভিনয় করা। সেটা আমি যে কোনও পরিস্থিতিতে করব। বাকি কিছুতে যায়-আসে না।” তাঁর অভিনীত সিরিয়াল ‘আলোর ঠিকানা’ পেয়েছে জনপ্রিয়তা। নিজের কাজেই মন দিতে চান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE