Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Promita Chakraborty

‘রোম্যান্টিক হলিডে’ পরে হবে, শাশুড়ির স্বপ্নপূরণ করতে অন্য পরিকল্পনা করলেন প্রমিতা

প্রমিতা,রুদ্রজিৎ টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি। অফস্ক্রিন থেকে অনস্ক্রিন তাঁদের সবসময় একসঙ্গে তাঁদের দেখেন দর্শক। রুদ্রর মায়ের জন্য বিশেষ পরিকল্পনা করলেন প্রমিতা।

শাশুড়ি মায়ের স্বপ্নপূরণ করতে কী পরিকল্পনা করলেন প্রমিতা?

শাশুড়ি মায়ের স্বপ্নপূরণ করতে কী পরিকল্পনা করলেন প্রমিতা? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১১:৩৮
Share: Save:

২০২১-এর ১৪ ফেব্রুয়ারি ধুমধাম করে কাগজে-কলমে বিয়েটা সেরে নিয়েছেন টলিপাড়ার জনপ্রিয় জুটি প্রমিতা চক্রবর্তী এবং রুদ্রজিৎ মুখোপাধ্যায়। একের অপরের ভালমন্দ, ইচ্ছেপূরণের দায়িত্ব তুলে নিয়েছেন নিজেদের কাঁধে। এই যেমন আচমকাই পরিকল্পনা করে ফেললেন গঙ্গাসাগরের। অনেকেই মনে করতে পারেন এই সময় রোম্যান্টিক ছুটির পরিকল্পনা না করে হঠাৎ কেন গঙ্গাসাগর যাত্রা করলেন তাঁরা। এখানেই তো ‘কহানি মেঁ টুইস্ট’। এই যাত্রা তাঁদের জন্য নয়, গঙ্গাসাগরের পরিকল্পনাটা করেছিলেন আসলে নিজেদের কাছের মানুষের স্বপ্নপূরণের জন্য।

Advertisement

প্রমিতা আনন্দবাজার অনলাইনকে বলেন, “না রোম্যান্টিক হলিডের দিন তো পড়েই আছে। আমার শাশুড়ি মায়ের অনেক দিনের ইচ্ছা ছিল গঙ্গাসাগর যাওয়ার। দিদা-দাদুরও, অর্থাৎ আমার দাদাশ্বশুর আর দিদিশাশুড়িরও শখ ছিল। তাই মনে হল ওদের এই ছোট শখটাই আগে পূরণ করা উচিত। ওদের বয়স হয়ে গেলে তো আর যেতে পারবে না। তাই ঘুরিয়ে আনলাম।”

প্রমিতার মা-বাবা এ বার যেতে পারেননি। কারণ নায়িকার বাবার কিছু কাজ ছিল। তাই শশুরবাড়ির সবাইকে নিয়েই বেশ মজা করে এসেছেন অভিনেত্রী। তাঁর কথায়, “মা(শাশুড়ি মা) খুব খুশি।” ২০২৩ –এর শেষে কিংবা ২০২৪-এর শুরুতেই তাঁরা সেরে ফেলবেন সামাজিক বিয়ে। এখনও দিন ঠিক হয়নি। আশা করা যায় সেটাও ঠিক হয়ে যাবে খুব তাড়াতাড়ি। ‘পিলু’ ধারাবাহিক শেষ হওয়ার পর আপাতত রুদ্র,প্রমিতা— দুজনেই ছুটি ছুটি মুডে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.