Advertisement
০৩ মার্চ ২০২৪
Prosenjit-Arpita

হাতে হাত, চোখে চোখ, ছেলের জন্মদিনে ফ্রেমবন্দি প্রসেনজিৎ-অর্পিতার বিরল দৃশ্য

৬ জানুয়ারি ছিল তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। ছেলের জন্মদিনে চুটিয়ে আনন্দ করলেন অর্পিতা চট্টোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ছেলে তৃষাণজিতের জন্মদিনে ফ্রেমবন্দি প্রসেনজিৎ-অর্পিতা।

ছেলে তৃষাণজিতের জন্মদিনে ফ্রেমবন্দি প্রসেনজিৎ-অর্পিতা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৩:৪১
Share: Save:

আলো-আঁধারি চারিদিক। হাতে হাত ধরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অর্পিতা চট্টোপাধ্যায়। হ্যাঁ, দৃশ্যটা হয়তো বিরলই। শেষ হয়তো কোনও সিনেমায় এমন ভাবে তাঁদের দেখেছিলেন দর্শক। বেশ অনেক বছর পর অন্য ভাবে ফ্রেমবন্দি হলেন প্রসেনজিৎ এবং অর্পিতা। সৌজন্যে ছেলে তৃষাণজিতের ১৮ বছরের জন্মদিন।

৬ জানুয়ারি শুক্রবার ছিল মিশুক অর্থাৎ তৃষাণজিতের জন্মদিন। বাবা যখন টলিপাড়ার নামী নায়ক। ছেলের জন্মদিন যে বিশেষ ভাবে পালন করবেন প্রসেনজিৎ তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ ছিল না। বাস্তবেও ঠিক তাই ঘটল। দেব, অঙ্কুশ, সোহম থেকে শুরু করে কোয়েল, ঐন্দ্রিলা, লহমা— তারকার ছয়লাপ সেই অনুষ্ঠানে। ছেলে ফুটবলপ্রেমী। বিশেষত মেসি ভক্ত। তাই তো আর্জেন্টিনা থিমের বিশেষ কেকও ছিল জন্মদিনে।

সেখানেই এক দিকে যেমন হল বাবা-ছেলের নাচ। তেমনই আবার নিজের পুরনো দিনে ফিরে গেলেন প্রসেনজিৎ এবং অর্পিতা। হাতে হাত রেখে মন খুলে নাচলেন। আর দর্শক হিসাবে হাততালি দিলেন দেব, কোয়েলরা। ইন্ডাস্ট্রিতে দু’জনের সম্পর্কের সমীকরণ নিয়ে যথেষ্ট গুঞ্জন রয়েছে। কিন্তু নিন্দকদের যে তাঁরা তোয়াক্কা করেন না, এই দৃশ্য যেন সেটাই জানিয়ে দিল। বাবার সুপারহিট ছবি ‘অমরসঙ্গী’র জনপ্রিয় গান বেজে উঠল। সেই গানে পা মেলালেন মিশুকও। চট্টোপাধ্যায় বাড়ির আগামী প্রজন্মও কি এবারে অভিনয় জীবনে পা রাখতে তৈরি? প্রশ্ন উঠছে এমনটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE