Advertisement
০৩ মে ২০২৪
Priyanka-Rahul

‘খুব ভালবাসি’, জন্মদিনে প্রিয়াঙ্কাকে আদুরে শুভেচ্ছা রাহুলের

৩১ ডিসেম্বর প্রিয়াঙ্কার জন্মদিন। এক দিকে বর্ষবরণের উন্মাদনা সকলের মধ্যে। সেই সঙ্গে জন্মদিনের আয়োজন। সব মিলিয়ে বৌয়ের জন্মদিনে উত্তেজিত রাহুল।

প্রিয়াঙ্কা-রাহুল।

প্রিয়াঙ্কা-রাহুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৫
Share: Save:

৩১ ডিসেম্বর অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের জন্মদিন। এ বছরই আবার নতুন করে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সংসার পেতেছেন নায়িকা। তাই বছরটা আগের কয়েকটি বছরের তুলনায় অন্য রকম। ছেলে সহজের জন্যই তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন আবার একসঙ্গে থাকবেন। গত ছ’বছর আলাদা ছিলেন তাঁরা। এখন আবার একসঙ্গেই থাকছেন। বৌয়ের জন্মদিনে তাই মিষ্টি শুভেচ্ছা এল রাহুলের তরফ থেকে। বহু দিনের পুরনো একটি ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। অভিনেতা লেখেন, “তোমায় ভালবাসি। শুভ জন্মদিন।”

বছরের শুরুর দিকেই এসেছিল খবরটা। আইনি সব জটিলতাই মিটিয়ে নিয়েছেন তাঁরা। একসঙ্গে তিন জনে ঘুরতে যাওয়া, খেতে যাওয়া, নানা ধরনের ছবি পোস্ট করতে থাকেন তাঁরা। তবে প্রকাশ্যে রাহুল এ প্রসঙ্গে কখনও কিছু বলেননি। তবে প্রিয়াঙ্কার থেকে আসে উত্তর।

আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, “আমি ১৩ বছর বয়স থেকে রাহুলকে চিনি। তখন ও আমার কাছে অরুণোদয়দা ছিল। আমরা নানা পর্যায়ের মধ্যে দিয়ে গিয়েছি। এত বছরে সব পর্যায়েই আমি রাহুলকে বন্ধু হিসাবে পেয়েছি। যখন ছোট ছিলাম তখন আমার ভাল লাগত অন্য কাউকে, আর ও (রাহুল) ছিল অন্য সম্পর্কে। নিজেদের ভাল লাগা, সম্পর্ক নিয়ে সে সময় আলোচনা করতাম। তার পর ধীরে ধীরে প্রেম হল আমাদের। প্রচণ্ড ঝামেলা করেছি। দম্পতি হিসাবে হয়তো সম্পর্কটাকে ঠিক ভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। কিন্তু পরস্পরের প্রতি সম্মান ছিল। অনেকেই প্রশ্ন করছেন, ছ’বছর পর আবার একসঙ্গে পুজো কাটাচ্ছেন, কিন্তু এটা ঠিক নয়। কারণ, এই কয়েক বছরেও আমরা পুজো কাটিয়েছি। এখানেই সহজের প্রসঙ্গ চলে আসে। একটা সময় একে অপরকে দোষারোপ করেছি। কিন্তু আমি বুঝেছি যে, আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো আর না করার চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে রাজি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE