Advertisement
০২ মে ২০২৪
Priyanka-Rahul Arunoday Banerjee

বিবাদ মিটেছে, মাতৃদিবসে প্রিয়াঙ্কাকে বিশেষ শুভেচ্ছা রাহুলের

কিছু দিন হল প্রকাশ্যে এসেছে তাঁদের সিদ্ধান্তের কথা। আবারও এক ছাদের নীচে থাকছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। নায়িকার জন্য বিশেষ পোস্ট রাহুলের।

Rahul wishes Priyanka

প্রিয়াঙ্কাকে বিশেষ শুভেচ্ছা রাহুলের। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৭:৫৮
Share: Save:

এক মাস পার হয়নি এখনও। সুখবর শুনিয়েছিলেন তাঁরা। বহু দিন ছিল জল্পনা। অবশেষে সেই জল্পনায় বসেছে সিলমোহর। এক হয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজের জন্মের পরেও একে অপরের দিকে আঙুল তুলেছিলেন। তার পর সেই সহজের কথা ভেবেই নিজেদের সমস্যাকে দূরে রেখে আবারও এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নেন তাঁরা। এক কথায় বলা যেতে পারে এ হল রাহুল-প্রিয়াঙ্কার সংসারের দ্বিতীয় ইনিংস। এই দ্বিতীয় ইনিংসের প্রথম মাতৃদিবস নায়িকার। সেই বিশেষ দিনে শুভেচ্ছা এল রাহুলের তরফ থেকে।

Rahul's facebook post

মাতৃদিবসে রাহুলের বিশেষ পোস্ট। ছবি: ফেসবুক।

এখন মাঝেমাঝেই পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁদের। তেমনই একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন রাহুল। একই ফ্রেমে দেখা গেল তিন মা-কে। ছবিতে রয়েছেন রাহুল, প্রিয়াঙ্কার মা এবং সহজের মা-ও। তিন মা-কে শুভেচ্ছা জানালেন রাহুল। ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, “সব মায়েরা এক ফ্রেমে। মাতৃদিবসে শুভেচ্ছা।”

প্রিয়াঙ্কার সঙ্গে আবারও সংসার করার প্রসঙ্গে রাহুল বলেন, “হ্যাঁ, মামলাটা চলছিল অনেক দিন ধরে, প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্ত ছেলের কথা ভেবেই আমরা নিয়েছি।” ২০১৮ সাল থেকে তাঁদের এই মামলা চলছিল। মাঝে অনেকটা সময় বয়ে গিয়েছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। আদালতে কেউ হাজিরা না দেওয়ায় পর পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তবে বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন দু’পক্ষ। যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE