Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rahul Dev Bose

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন! নিজের মৃত্যুর খবর দেখে চমকে উঠলেন অভিনেতা রাহুল

শুটিংয়ের ফাঁকেই নিজের মৃত্যুসংবাদ! মুঠোফোনে খবর দেখে আঁতকে উঠলেন অভিনেতা রাহুল দেব বোস। খলনায়ক হয়ে পর্দায় ফেরার পরই এমন খবর রটল কেন?

মৃত্যুর ভুয়ো খবরে চূড়ান্ত বিরক্ত রাহুল দেব বোস।

মৃত্যুর ভুয়ো খবরে চূড়ান্ত বিরক্ত রাহুল দেব বোস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৩:৩২
Share: Save:

শুটিং চলছিল। তার মাঝেই আচমকা ফোনে জ্বলজ্বল করে উঠল একটা খবর। তিনি নাকি কিছু ক্ষণ আগেই প্রয়াত হয়েছেন। নিজের মৃত্যুর খবর মুঠোফোনে দেখে খানিকটা চমকেই উঠেছিলেন টলিপাড়ার অভিনেতা রাহুলদেব বোস। শনিবার বিকেল থেকে পেয়েছেন প্রচুর ফোন। আত্মীয়-স্বজন থেকে বন্ধুবান্ধব— এই খবর দেখে চিন্তিত তাঁর প্রিয়জনেরা। এই প্রথম নয়। তারকাদের মৃত্যুর ভুয়ো খবর বিভিন্ন সময় রটেছে। তবে এই ঘটনায় খুবই বিরক্ত অভিনেতা।

আচমকা এমন খবর কেন? আনন্দবাজার অনলাইনকে রাহুল বলেন, “খুবই বিরক্তিকর। শুধু মাত্র কিছু ভিউ আর লাইকের জন্য এমন খবর রটানো মোটে ভাল কথা নয়।” ধারাবাহিক ‘নবাব নন্দিনী’-তে খলনায়ক হয়ে পর্দায় প্রত্যাবর্তন হয়েছে অভিনেতার। আবারও পর্দায় রাহুলকে দেখে খুশি তাঁর অনুরাগীরা। ইতিবাচক প্রতিক্রিয়া পেয়ে খুশি ছিলেন তিনিও। তবে আচমকা এই খবর সত্যিই সব আনন্দকে মাটি করে দিয়েছে। রাহুলের কথায়, “আমি বাস্তবে তো বেঁচেই আছি। আর তা ছাড়া ধারাবাহিকেও আমার মৃত্যু হচ্ছে না। যাঁরা আমায় নিয়ে চিন্তিত তাঁদের প্রত্যেককে এটা বলতে চাই।”

শেষ কয়েকটি ধারাবাহিকে রাহুলকে দর্শক দেখেছেন খলনায়কের চরিত্রে। কেন বার বার খলনায়ক? রাহুলের স্পষ্ট বক্তব্য, “আমার মনে হয় খলনায়কের মেরুদণ্ড অনেক বেশি সোজা হয়।” আপাতত ধারাবাহিকে লম্বা সময় ধরে চলবে, এ রকম কোনও একটা নির্দিষ্ট চরিত্রে অভিনয় করতে আগ্রহী নন অভিনেতা। নিজেকে বিভিন্ন চরিত্রের মাধ্যমে দর্শকের সামনে মেলে ধরতে চান রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dev Bose Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE