Advertisement
০৫ মে ২০২৪
Ranojoy Bishnu

সোহিনীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে, পাহাড়ি রাস্তায় রণজয়ের পাশে এখন কোন সুন্দরী?

সোহিনী, রণজয়ের সম্পর্ক নিয়ে হয়েছে অনেক আলোচনা। এই মুহূর্তে সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত নায়ক। নতুন এক সুন্দরীর সঙ্গে দেখা গেল অভিনেতাকে।

Tollywood actor Ranojoy Bishnu seen with a new girl, new speculation has started

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০৩
Share: Save:

সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণুর নাকি প্রেম ভেঙেছে। গত কয়েক মাস ধরে টলিপাড়ায় চর্চায় এই দুই নাম। যদিও নায়ক নায়িকা প্রকাশ্যে কোনও কথাই বলেননি তাঁদের সম্পর্ক ভাঙার ব্যাপারে। আগেও এক বার এমন ঘটনা ঘটেছিল। কিন্তু সব সমস্যা মিটিয়ে কাছাকাছি আসেন নায়ক নায়িকা। তবে এ বার সম্পর্ক ভাঙার খবর ছড়িয়ে পড়ার আরও মুখে কুলুপ তাঁদের। নায়িকা তাঁর কাজে ব্যস্ত। নায়ক এই মুহূর্তে রয়েছেন কাশ্মীরে। সেখান থেকে মাঝে মাঝেই নিত্য নতুন পোস্ট করছেন। পাহাড়ি রাস্তা বেয়ে ওঠার মুহূর্তও ভাগ করে নিয়েছেন তিনি। বুধবার একটি ছবি পোস্ট করেন রণজয়। হাতে লাঠি নিয়ে পাহাড়ি টিলায় বসে রয়েছেন নায়ক। পাশে বসে আর এক সুন্দরী। ব্যস, নায়কের পাশে সুন্দরীকে দেখে শুরু প্রশ্ন। পাহাড়ে কার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা? বিচ্ছেদের পরেই কি নতুন নায়িকাতে মন মজল রণজয়ের? ঘুরে ফিরে আসছে অনেক প্রশ্নই। তবে বিষয়টা যে তেমনটা নয় সে কথা আগেই জানা গিয়েছিল।

রণজয় এই মুহূর্তে ব্যস্ত লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন হিন্দি সিরিয়ালের শুটিং নিয়ে। সেই গল্পের অভিনেত্রীর সঙ্গেই দেখা গেল রণজয়কে। পত্রালি চট্টোপাধ্যায় হিন্দি সিরিয়ালের চেনা মুখ। লীনার এই সিরিয়ালে অভিনয় করছেন তিনি। তাই কাজের ফাঁকে পাহাড়ে ঘোরার মুহূর্তে ফ্রেমবন্দি হলেন রণজয় এবং পত্রালি।

কিছু দিন আগে প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন রণজয়। ‘ঝনক’-এর শুটিংয়ের ফাঁকে ঘুরতে বেরিয়েছিলেন তার পরই ঘটে বিপত্তি। শুটিংয়ের ফাঁকে পাঁচ জন মিলে তিন দিনের জন্য ট্রেক করতে বেরিয়েছিলেন। ফেরার সময়ই হয় বিপদ। উঁচু পাহাড় থেকে নামার সময় পায়ের নীচ থেকে পাথর সরে গিয়েছিল। এক সময় মাথা ঘুরে সংজ্ঞা পর্যন্ত হারিয়ে ফেলেছিলেন অভিনেতা। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “এত কাছ থেকে মৃত্যুকে দেখিনি কোনও দিন!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranojoy Bishnu Tollywood Actor Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE