Advertisement
০৪ মে ২০২৪
Rohaan Bhattacharjee

অ্যাকশনে মোড়া নতুন ওয়েব সিরিজ়ে রোহন, একদম অন্য রকম লুকে ধরা দিলেন অভিনেতা

ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে সিরিজ়ে মন দিয়েছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। নতুন লুকে প্রকাশ্যে এলেন নায়ক। আর কোন কোন অভিনেতাকে দেখা যাবে এই সিরিজ়ে?

Rohan in new series

রোহন ভট্টাচার্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৭:০৪
Share: Save:

‘ভজ গোবিন্দ’, ‘কলের বউ’, ‘অপরাজিতা অপু’— এত দিন একটানা সিরিয়ালে অভিনয় করে গিয়েছেন রোহন ভট্টাচার্য। তবে ‘অপরাজিতা অপু’ শেষ হওয়ার পর ধীরে ধীরে নিজের কাজের লক্ষ্য পরিবর্তন করেছেন অভিনেতা। এক বছর আগে শেষ বার ছোট পর্দায় দেখা গিয়েছিল রোহনকে। এখন তিনি পুরোপুরি মন দিয়েছেন সিরিজ় এবং সিনেমার কাজে। ‘হস্টেল ডেজ়’, ‘জাতিস্মর’ দুটি সিরিজ়েই তাঁর অভিনয় বেশ প্রশংসিতও হয়েছে। এ বার নতুন সিরিজ়ের প্রস্তুতি শুরু করে দিলেন তিনি। সম্প্রতি নিজের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোহন। যেখানে তাঁকে দেখে রীতিমতো চমকে গিয়েছেন দর্শক।

পরনে উজ্জ্বল হলুদ রঙের শার্ট যার উপর বাহারি ফুল আঁকা। হাতে ধরা একটি কাটারি। রাগি মুখের সঙ্গে পেশিবহুল চেহারা ফুটে উঠছে শার্ট পরেও। নতুন অবতারে রোহনকে দেখে অনেকটাই চমকে গিয়েছেন ভক্তরা। তাঁর এই লুকের নেপথ্যে রয়েছে কী কারণ? আনন্দবাজার অনলাইনকে রোহন জানালেন, আগামী সিরিজ়ে তাঁকে দেখা যাবে এই লুকেই। তিনি বলেন, “এমন সিরিজ় বাংলা ওয়েব প্ল্যাটফর্মে আগে হয়নি। পুরো সিরিজ়টাই অ্যাকশনে মোড়া। পরিচালক শৌভিক দে। আমি খুব উত্তেজিত এই কাজটা নিয়ে। আমায় এই লুকে কেউ দেখেননি আগে।”

তা হলে সত্যিই কি ছোট পর্দায় আর দেখা যাবে না তাঁকে? রোহনের দাবি, তিনি অবশ্যই সিরিয়ালে কাজ করতে চান, তবে তেমন গল্প না পেলে কখনও রাজি হবেন না। এই সিরিজ়ে রোহন ছাড়াও দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, অনিন্দ্য সেনগুপ্তকে। নায়িকার খোঁজ চলছে। এর ফাঁকে রোহন উত্তরবঙ্গের একটি ভ্রমণ সেরে ফেললেন। আপাতত চুটিয়ে পাহাড়ে ঘুরছেন। অভিনেতা দেবের পুজোর ছবি ‘বাঘাযতীন’-এ দেখা যাবে রোহনকে। নিজেকে বড় পর্দায় দেখার অপেক্ষায় অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohaan Bhattacharjee Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE