Advertisement
০৭ মে ২০২৪
Shruti-Gourab

‘দেশের মাটি’র পর ফের ছোট পর্দায় ফিরছেন শ্রুতি! নায়ক গৌরব?

অপেক্ষার অবসান। ছোট পর্দায় ফিরছেন শ্রুতি, সঙ্গে গৌরব? কবে থেকে শুরু হবে ধারাবাহিকের শুটিং?

ফের জুটিতে শ্রুতি- গৌরব?

ফের জুটিতে শ্রুতি- গৌরব? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৪:৪৯
Share: Save:

প্রায় এক বছর পার হয়ে গিয়েছে। তাঁকে টেলিভিশনের পর্দায় দেখেছেন দর্শক। আবার কবে পর্দায় দেখা যাবে? এই প্রশ্নে প্রায়ই উঠত। অবশেষে স্টুডিয়ো পাড়ায় গুঞ্জন ধারাবাহিকে ফিরছেন শ্রুতি দাস। নায়ক নাকি গৌরব রায়চৌধুরি। শেষ হচ্ছে গৌরবের ধারাবাহিক ‘পিলু’। এই খবর সকলের জানা। শোনা যাচ্ছে, এর মধ্যেই নাকি নতুন ধারাবাহিকের কথাবার্তা পাকা হয়ে গিয়েছে।

২০২০ সালে গৌরব এবং শ্রুতিকে প্রথম বার একসঙ্গে দেখেন দর্শক। সেই সময় টিআরপি রেটিং এক নম্বরে জায়গা করে নিয়েছিল ধারাবাহিক ‘ত্রিনয়নী’। তার পর অবশ্য দু’-দুটি ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন গৌরব। ‘ওগো নিরুপমা’, ‘পিলু’। অন্য দিকে শ্রুতিও জুটি বেঁধেছিলেন দিব্যজ্যোতি দত্তর সঙ্গে। ‘দেশের মাটি’ ধারাবাহিকে অন্য ভাবে ধরা দিয়েছিলেন। শোনা যাচ্ছে এ বারেও থাকছে বেশ কিছু চমক। এই ধারাবাহিকের নেপথ্যেও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার গু়ঞ্জন এমনটাই। যদিও এই প্রসঙ্গে এড়িয়ে গিয়েছেন অভিনেতা গৌরব।

আনন্দবাজার অনলাইনের তরফে শ্রুতির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁর ফোন বেজে গিয়েছে। তবে শোনা যাচ্ছে, ধারাবাহিকের লুক সেট হয়ে গিয়েছে। খুব শিগগিরি হবে প্রোমোর শুটিং। ধারাবাহিকের গল্পের বিষয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি। গৌরবের এখনও শুটিং চলছে পুরনো ধারাবাহিকে।

প্রসঙ্গত অনেক দিন রোল ক্যামেরা, লাইট, অ্যাকশনের দুনিয়া থেকে দূরে ছিলেন শ্রুতি। সেই নিয়ে আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “আমার বিশ্বাস আবারও ভাল কাজ নিয়েই পর্দায় ফিরব।” চূড়ান্ত এখনও কিছু জানা যায়নি। তবে নতুন চমক নিয়ে যে ফিরছেন শ্রুতি, তা আন্দাজ করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE