Advertisement
০১ অক্টোবর ২০২২
Pilu

Pilu: ধারাবাহিকের নাম ‘পিলু’, অথচ পিলুরই দেখা নেই! নায়িকা কি হতাশ?

পিলুর জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে ধারাবাহিক ‘পিলু’। কিন্তু তাঁকে কম দেখতে পাওয়ায় ক্ষুব্ধ অনুরাগীরা।

ধারাবাহিকের নাম ‘পিলু’ কিন্তু পিলুকে কম দেখতে পেয়ে কিছুটা ক্ষুব্ধ দর্শক।

ধারাবাহিকের নাম ‘পিলু’ কিন্তু পিলুকে কম দেখতে পেয়ে কিছুটা ক্ষুব্ধ দর্শক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৭:৪১
Share: Save:

ধারাবাহিক মানেই নায়ক-নায়িকা, তাঁদের জীবনকে কেন্দ্র করেই এগোয় গল্প। সংসারের কোনও সমস্যা হলেও আলাদীনের প্রদীপের দৈত্য হয়ে এগিয়ে আসেন তাঁরাই। কিন্তু সেই ধারাবাহিকের গল্পে এখন যেন উলটপুরাণ। তেমনটাই দেখা যাচ্ছে ‘পিলু’-তে। পিলু, আহিরের সম্পর্ক, তাঁদের সংসার নয়, এখন কেন্দ্রে রঞ্জা আর মল্লার। আর সেটাই পছন্দ নয় ‘পিহির’ অনুরাগীদের। ধারাবাহিকের নাম ‘পিলু’ কিন্তু পিলুকে কম দেখতে পেয়ে কিছুটা ক্ষুব্ধ তারা। যে চরিত্রে দর্শকরা দেখছে মেঘা দাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’দিয়ে যাত্রা শুরু মেঘার। এটাই তাঁর প্রথম ধারাবাহিক।

এই সপ্তাহের রেটিং চার্টেও তাদের প্রাপ্ত নম্বর খুব ভাল নয়। প্রথম ধারাবাহিক, চারিদিকে এত রকম মন্তব্যের সঙ্গে টিআরপির ওঠাপড়া। একটুও কি ভাবাচ্ছে তাঁকে? জানতে চেয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মেঘার সঙ্গে। তিনি বলেন, “আমার এটা প্রথম কাজ। আমি মন দিয়ে কাজ শিখতে চাই। আর কখন আহির, পিলুকে দেখানো হবে, কখন রঞ্জা, মল্লারের গল্প বলা হবে, তা ঠিক করবেন লেখিকা। তিনি যেমনটা লিখছেন আমরা তেমন ভাবে কাজ করছি। তবে যতটা সুযোগ পেয়েছি তাতে আমি খুশি।”

আপাতত মন দিয়ে কাজ শেখা মূল লক্ষ্য মেঘার। তাঁর আশা টিআরপি নিশ্চয়ই উঠবে। দর্শকরা নিশ্চয়ই ভালবাসবে। আহির ওরফে গৌরব রায়চৌধুরীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর ফোন বেজে গিয়েছে। আহির, পিলুর গল্প এ বার কোন দিকে মোড় নেবে, তা বলবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.