Advertisement
২০ মে ২০২৪
Sweta Bhattacharya

রুবেলের বদলে অন্য এক পুরুষকে ভালবাসার কথা বলে ফেললেন শ্বেতা, বাধল ধুন্ধুমার

টলিউডের নতুন জুটি শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। কিন্তু ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসে রুবেলের পরিবর্তে অন্য নায়ককে ভালবাসার কথা বলে বসলেন নায়িকা। তার পর কী হল?

‘দিদি নম্বর ওয়ান’-এর অনুষ্ঠানে এসে এ কী বললেন শ্বেতা?

‘দিদি নম্বর ওয়ান’-এর অনুষ্ঠানে এসে এ কী বললেন শ্বেতা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৬:৫৪
Share: Save:

ধারাবাহিকের সেটেই একে অপরকে মন দিয়ে বসেছিলেন। কিন্তু প্রেম কি আর চাপা থাকে? রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য টলিপাড়ার নতুন জুটি। তাঁদের প্রেম নিয়ে চর্চা সর্বত্র। আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা না করলেও ছবিতে স্পষ্ট, একে অপরের প্রেমে মজে। কিন্তু তার মধ্যেই বড় ভুল করে বসলেন শ্বেতা।

কী ঘটল? রুবেল নয়, অন্য কাউকে ‘প্রিয়তম’ বলে বসলেন নায়িকা। তবে কি এর মধ্যেই অশনি সংকেত? না, এমনটা ভাবার সত্যিই কোনও কারণ নেই। কয়েক দিন আগে ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসেছিলেন শ্বেতা। ওই মঞ্চে সঙ্গী ছিলেন তাঁর পর্দার স্বামী হানি বাফনা।

খেলাটা ছিল, হানি শব্দ বলবেন। আর বুঝতে হবে শ্বেতাকে। কানে হেডফোন দিতেই মজা করে বসলেন অনুষ্ঠানের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়। বললেন “হানিকে কী বলতে ইচ্ছে হচ্ছে?” সঙ্গে সঙ্গে নায়িকা বলে বসেন, “হানি বানি, হানি তোকে জানি, তু মেরি ল্যায়লা।” না, লাইনটি শেষ করার আগেই অবশ্য জিভ কেটেছেন। বলেছেন, “এখন তো আর এই কথা বলতে পারব না।” সত্যিই তো হানিকে যদি এখন তিনি ল্যায়লা বলে সম্বোধন করেন তা হলে তো মুশকিল।

প্রসঙ্গত, হানি আর শ্বেতা জুটিকে প্রথম বার টেলিভিশনের পর্দায় দেখছেন দর্শক। শুরু হয়েছে নতুন মেগা ‘সোহাগ জল’। অন্য দিকে রুবেলও ব্যস্ত নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র শুটিং নিয়ে। আপাতত দর্শকমনে একটাই প্রশ্ন, কবে বিয়ে করছেন শ্বেতা-রুবেল? তা জানতে অপেক্ষা করতে হবে এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE