Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Devlina-Gourab

উপহারে সোনার গয়না, দুপুরে খাওয়াদাওয়া, দেবলীনার জন্মদিনে কী আয়োজন করলেন গৌরব?

৬ ডিসেম্বর দেবলীনা কুমারের জন্মদিন। এই বিশেষ দিনে বিশেষ আয়োজনে ব্যস্ত চট্টোপাধ্যায় পরিবার। স্ত্রীর জন্মদিনে কী আয়োজন করলেন স্বামী গৌরব?

স্ত্রী দেবলীনা কুমারের জন্মদিনে কী বিশেষ আয়োজন করলেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়?

স্ত্রী দেবলীনা কুমারের জন্মদিনে কী বিশেষ আয়োজন করলেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৪:৫৯
Share: Save:

মঙ্গলবার সকাল থেকে চট্টোপাধ্যায় পরিবারে ব্যস্ততা তুঙ্গে। কারণ? বাড়ির বউয়ের জন্মদিন বলে কথা, ব্যস্ততা থাকবে না? ৬ ডিসেম্বর দেবলীনা কুমারের জন্মদিন। এ দিনেও শুটিংয়ে যেতে হচ্ছে স্বামী গৌরব চট্টোপাধ্যায়কে। ধারাবাহিকের শুটিংয়ে কোনও ছুটি নেই। তাই বউয়ের বিশেষ দিনেও সকাল সকাল স্টুডিয়োর দিকে গাড়ি ছোটালেন ঋদ্ধিমান সিংহ রায়।

আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন ছিল, তা হলে সারাটা দিন কি স্ত্রীর সঙ্গেই কাটবে? সঙ্গে সঙ্গে নায়কের উত্তর, “ছুটি আর পেলাম কই!” তা হলে এই বছরে জন্মদিনটা কি সাদা-কালোয় কেটে যাবে? না তেমনটা কখনও হতে দেবেন না স্বামী গৌরব। অভিনেতা বললেন, “শুটিং থাকলেও আমি অর্ধেক দিনের ছুটি নিয়ে রেখেছি। দুপুরে আমি, দেবলীনা এবং আমার শ্বশুর-শাশুড়ি চার জনে মিলে খেতে যাব। তার পর রাতে বন্ধুরা, পরিবারের কাছের মানুষরা মিলে পার্টি করব একটু।”

দেবলীনাকে জন্মদিনে কী উপহার দিলেন নায়ক? গৌরবের কথায়, “দেবলীনা সোনার গয়না ভালবাসে। প্রতি বছর সোনার গয়না উপহার দিই। এ বারও অন্যথা হবে না। সোনারই কিছু উপহার দেব।”

প্রসঙ্গত, এই মুহূর্তে গৌরবকে দর্শক দেখছেন, ‘গাঁটছ়ড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমানের চরিত্রে। অন্য দিকে, ‘সাহেবের চিঠি’ মেগাতে খলনায়িকার চরিত্রে দর্শক দেখছেন দেবলীনাকে। এ দিনটা শুধুই পরিবারের সঙ্গে কাটাতে চান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE