Advertisement
০৬ মে ২০২৪
Soumya Banerjee

স্বরলিপির সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে সংসার পাতার পরিকল্পনা কি করছেন সৌম্য? কী বললেন অভিনেতা

সৌম্য বন্দ্যোপাধ্যায়কে প্রতি দিন ছোট পর্দায় দেখেন দর্শক। বর্তমানে নতুন একটি সিরিয়ালে দেখছেন দর্শক। ব্যক্তিগত জীবনে নতুন কিছু ভাবছেন অভিনেতা? উত্তর দিলেন সৌম্য।

Soumya Banerjee

সৌম্য বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৭:৪৬
Share: Save:

সাত বছর আগে অভিনেত্রী স্বরলিপি চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার পেতেছিলেন সৌম্য বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ কলকাতায় দু’জনে একটি ক্যাফেও শুরু করেছিলেন। সেই ক্যাফেটি এখন একাই চালান স্বরলিপি। দু’জনের মতবিরোধের ফলে অনেক দিন হল আইনি বিচ্ছেদ হয়েছে তাঁদের। মেয়ে সহচরীকে নিয়ে নিজের মতো জীবন গুছিয়ে নিয়েছেন স্বরলিপি। সৌম্যর প্রতি বেশ কিছু ক্ষোভের কথা প্রকাশ্যে বলেওছিলেন তিনি। কিন্তু অভিনেতাকে কখনও তাঁর ব্যক্তিগত বিষয়ে কিছু বলতে শোনেনি কেউ। ইদানীং তাঁকে খলচরিত্রেই বেশি অভিনয় করতে দেখছেন দর্শক। তবে এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে সম্পূর্ণ এক অন্য রকম চরিত্রে। ‘বিয়ের ফুল’ সিরিয়ালে দিগন্ত হিসাবে দর্শক দেখছেন সৌম্যকে।

ছোট পর্দার এই চরিত্রের সঙ্গে ব্যক্তিগত জীবনেও নাকি মিল আছে তাঁর। সংসার গুছিয়ে রাখতে ভালবাসেন তিনি। রান্না করতেও ভালবাসেন সৌম্য বাস্তবজীবনে। বিচ্ছেদের পর থেকে একাই নিজের জীবন কাটাচ্ছেন। যদিও মাঝে তাঁর সঙ্গে অনেক অভিনেত্রীর নামও শোনা গিয়েছিল। আবার কেন নতুন করে জীবন শুরু করার পরিকল্পনা করছেন না? তাঁর অনুরাগীদের প্রশ্ন একটাই।

আনন্দবাজার অনলাইনকে সৌম্য বলেন, “একা থাকলে যে নতুন ভাবে জীবন কাটানো যায় না, তেমনটা নয়। সঙ্গীর নিশ্চয়ই দরকার হয়। কিন্তু জোর করে তো সঙ্গী জোটানো যায় না। যে জীবনে আসার, সে ঠিক সময়ে আসবে। আমি এমনিতে কিন্তু ভাল আছি। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি নাটক করি, সরোদ বাজাই। তাই অন্য কিছু নিয়ে ভাবার অবকাশ নেই। নতুন করে ভাবার মতো আর বয়স নেই। যেটা হওয়ার সেটা হবে। আমি ভাল আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor personal life Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE