Advertisement
১১ মে ২০২৪
Srijla-Geetashree

‘মন ফাগুন’ সিরিয়াল শেষ হলেও পিহু, প্রিয়দর্শিনীর বন্ধুত্ব অটুট

কয়েক মাস হয়ে গেল রোজ আর দেখা হয় না তাঁদের। কিন্তু বন্ধুত্ব অটুট রয়েছে গীতশ্রী আর সৃজলার।

সৃজলা এবং গীতশ্রীর বন্ধুত্ব শুরু হয় মেগা সিরিয়ালের শুটিং ফ্লোর থেকেই।

সৃজলা এবং গীতশ্রীর বন্ধুত্ব শুরু হয় মেগা সিরিয়ালের শুটিং ফ্লোর থেকেই। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ২০:১৭
Share: Save:

তোমার মতো ভাল বন্ধু কখনও পুরনো হতে পারে না। কবির এ কথা মন থেকে বিশ্বাস করেন টলিউডের এই নায়িকা। তিনি সৃজলা গুহ। ‘মন ফাগুন’ সিরিয়ালের পিহু। বেশ অনেক দিন শেষ হয়ে গিয়েছে এই সিরিয়াল। ওই মেগা সিরিয়ালের শুটিং ফ্লোর থেকেই শুরু তাঁদের বন্ধুত্বের। গীতশ্রী রায় এবং সৃজলা গুহ।

সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর সাধারণত সহ-অভিনেতা বা সহ-অভিনেত্রীদের মধ্যে যোগাযোগ অনেকটাই কমে যায়। কিন্তু সৃজলা, গীতশ্রীর ক্ষেত্রে তা হয়নি। ইন্ডাস্ট্রিতে এই জুটি নিয়ে চর্চা কম হয়নি। এখনও হয়। প্রচলিত ধারণা, দুই নায়িকার মধ্যে কখনও বন্ধু হতে পারে না! কিন্তু এ ক্ষেত্রে ছবিটা অনেকটাই আলাদা। তাই তো পিহু আর প্রিয়দর্শিনীকে আবারও একই ফ্রেমে দেখা গেল।

সাইকেলে বসে প্রিয়দর্শিনী ওরফে গীতশ্রী। আর পিছনে পিহু ওরফে সৃজলা। মিষ্টি ছবিটি পোস্ট করেছেন নায়িকা। লিখলেন কবিতাও। এই ছবি দেখে গীতশ্রীর মন্তব্য, ‘‘খুব ভালবাসি।’’

আনন্দবাজার অনলাইনকে গীতশ্রী জানিয়েছিলেন, কী ভাবে সৃজলা তাঁর জীবনের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন। অন্য দিকে, গীতশ্রীর প্রতি সৃজলারও যে একই অনুভূতি, সে কথা বার বার বলেছেন। তার প্রমাণ এ বারও মিলল। আবারও তাঁদের একসঙ্গে দেখা যাবে কি ক্যামেরার সামনে? সময় সেই উত্তর দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijla Guha Geetashree Roy tv actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE