Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vikram Chatterjee

‘পারিয়া’র পোস্টারের সঙ্গে হুবহু মিল এই দক্ষিণী ছবির পোস্টারের, দেখে কী বললেন বিক্রম?

একই ভঙ্গিমা। প্রায় একই অভিব্যক্তি। সব দিক থেকে মিলে যাচ্ছে নতুন দক্ষিণী ছবির পোস্টার। ঠিক যেমনটা দেখা গিয়েছে বিক্রমের নতুন ছবির পোস্টারে। তা দেখে কী বললেন নায়ক?

বিক্রমের নতুন ছবির পোস্টার ‘চুরি’?

বিক্রমের নতুন ছবির পোস্টার ‘চুরি’? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৪:২৭
Share: Save:

বিভিন্ন সময়ে দর্শকের প্রশ্নের সম্মুখীন হতে হয় বাংলা সিনেমা। বিশেষত সেই ছবির সঙ্গে যদি অন্য কোনও হিন্দি বা দক্ষিণী ছবির মিল পাওয়া যায় তা হলে তো কথাই নেই। বর্তমানে পরিচালক প্রযোজকদের সেটাই লক্ষ্য নতুন ধরনের কাজ দর্শককে উপহার দেওয়া। সেই লক্ষ্যে যে এক ধাপ উত্তীর্ণ হয়েছেন তাঁরা সেই প্রমাণ মিলল বিক্রম চট্টোপাধ্যায়ের বৃহস্পতিবার রাতের পোস্টে।

রক্তমাখা শরীর, হাতে ধারালো অস্ত্র, আর হাতে সযত্নে আগলে ছোট পোষ্য। ৫ নভেম্বর আনন্দবাজার অনলাইনেই প্রথম প্রকাশ্যে এসেছিল বিক্রমের নতুন ছবি ‘পারিয়া’র পোস্টার। তার এক মাসেরও বেশি সময় পরে দক্ষিণী অভিনেতা রবি তেজার আগামী ছবির পোস্টার প্রকাশ্যে এল। ‘পারিয়া’র পোস্টারের সঙ্গে যার হুবহু মিল খুঁজে পাচ্ছেন অনেকে। তা হলে বাংলা ছবিও কিছু কিছু ক্ষেত্রে অন্যান্য আঞ্চলিক ছবির ইন্ডাস্ট্রিকে অনুপ্রাণিত করে? যদিও এমন কোনও বিতর্কে যেতে চান না অভিনেতা বিক্রম।

আনন্দবাজার অনলাইনকে বিক্রম বললেন, “কাউকে ছোট করার কোনও উদ্দেশ্য আমার নেই। আমাদের দর্শক অনেক সময় বাংলা ছবির সঙ্গে অন্য ভাষার ছবির মিল খুঁজে পেলে নানারকম মন্তব্য করে থাকেন। তাই আমি শুধু জানাতে চেয়েছি, এই দক্ষিণী ছবির পোস্টার মুক্তির আগে আমাদের ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে। ব্যস, এটুকুই।”

বিক্রমের ঝুলিতে এখন একগুচ্ছ কাজ। এক দিকে চলছে ‘পারিয়া’র প্রস্তুতি। অন্য দিকে মুক্তির অপেক্ষায় ‘রক্তকরবী’। মার্চ মাসে মুক্তি পাবে ‘শেষ পাতা’। এখন অভিনেতাকে নতুন ভাবে দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikram Chatterjee Tollywood Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE