Advertisement
০৪ মে ২০২৪
Raj-Subhashree

একদমই ছিমছাম নয়, প্রিয় ব্যাটম্যানের থিমে সেজে উঠল রাজ-শুভশ্রীর ছেলের জন্মদিনের পার্টি

তিন বছর বয়স হল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তীর। ছেলের জন্মদিন কী ভাবে উদ্‌যাপন করলেন তাঁরা?

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জমজমাট জন্মদিন।

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জমজমাট জন্মদিন। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৮
Share: Save:

১২ সেপ্টেম্বর ছিল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তীর জন্মদিন। চক্রবর্তী বাড়ির একমাত্র ছেলের জন্মদিন। ফলে সকাল থেকেই চলছিল আয়োজন। ছোট্ট ইউভানের জন্য সকাল থেকে তোড়জোড়ও হচ্ছিল তেমনই। সকাল থেকে বিভিন্ন জায়গা থেকে শুভেচ্ছার বন্যা। মা শুভশ্রী শুভাকাক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন। মঙ্গলবার আনন্দবাজার অনলাইনকে রাজ জানিয়েছিলেন, ইউভানের জন্মদিনে তার স্কুলের বন্ধুরা আসবে। কেক কাটবে। ব্যস, এটুকুই। তবে ইউভানেই জন্মদিনের পার্টি যে ততটাও ছিমছাম ছিল না তার প্রমাণ মিললইনস্টাগ্রামে।

রাজ, শুভশ্রী, ইউভান-সহ পার্টিতে প্রত্যেকেই সেজেছিলেন কালো পোশাকে। থিম ছিল ব্যাটম্যান। নেপথ্যে বিশেষ কারণও রয়েছে। বার্থডে বয়ের প্রিয় সুপারহিরো যে ব্যাটম্যান। তাই কেক থেকে শুরু করে পার্টির থিম,সব কিছুতেই ছিল তারই ছোঁয়া। সঙ্গে অবশ্য ডান্সফ্লোরে এসেছিল স্পাইডারম্যান, হাল্করাও। ইউভানকে দেখা গেল মনের আনন্দে নাচতে। ছেলেকে সঙ্গ দিতে দেখা গেল শুভশ্রীকেও। সাত মাসের অন্ত্বঃসত্ত্বা নায়িকা। খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। এ অবস্থাতেও ছেলের সঙ্গে তাল মেলাতে দেখা গেল তাঁকে। ছিল ফুচকা, সঙ্গে আরও নানা ধরনের খাওয়াদাওয়া।

ইউভানের জন্মদিন প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রাজ বলেছিলেন, “সে রকম ধুমধাম করার কোনও পরিকল্পনা নেই। আমাদের আবাসনে ওর কিছু বন্ধু থাকে, তারা আসবে। পাশাপাশি ওর স্কুলের বন্ধুদেরও আসার কথা।বন্ধুদের সঙ্গে ও বিকেলে কেক কাটবে। এটুকুই।” এ দিকে জন্মদিনে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের মধ্যে অনেকেই ইউভানকে উপহার পাঠিয়েছেন। তার বিভিন্ন ঝলক ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরেছেন শুভশ্রী। আপাতত নতুন সদস্যকে স্বাগত জানানোর অপেক্ষায় চক্রবর্তী এবং গঙ্গোপাধ্যায় পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE