Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tota Roy Chowdhury

‘রকি রানি...’-র পর আবার বলিউডে টোটা, এ বারে কী অবতারে থাকছেন তিনি?

নতুন একটি হিন্দি ছবির শুটিং শুরু করলেন টোটা রায়চৌধুরী। অভিনেতার লুক নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে।

Tollywood actor Tota Roychoudhury shares his first look form a new Hindi film

টোটা রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২১:০১
Share: Save:

কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে তাঁর অভিনয় দর্শকদের পছন্দ হয়েছে। তার পর থেকেই বলিউড থেকে টোটা রায়চৌধুরীর কাছে একাধিক কাজের প্রস্তাব আসছে। তবে এর আগে টোটা একাধিক বার জানিয়েছিলেন যে, তিনি দ্রুত কোনও সিদ্ধান্ত নিতে চান না। কিন্তু তিনি যে হিন্দিতে নতুন কাজ শুরু করেছেন, বৃহস্পতিবার সমাজমাধ্যমে তার ইঙ্গিত দিলেন অভিনেতা।

Tollywood actor Tota Roychoudhury shares his first look form a new Hindi film

সেনাবাহিনীর পোশাকে টোটা রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে সেনাবাহিনীর পোশাকে নিজের একটি ছবি পোস্ট করেছেন টোটা। তাঁর হাতে শোভা পাচ্ছে ক্ল্যাপ স্টিক। সেখানে দেখা যাচ্ছে ছবির নাম ‘দিলার’। ছবির পরিচালক কুণাল দেশমুখ। এর আগে পরিচালক ‘জন্নত’ এবং ‘তুম মিলে’-এর মতো ছবি পরিচালনা করেছেন। আরও একটি কারণে এই ছবিটি চর্চায় রয়েছে। সূত্রের দাবি, এই ছবিতে রয়েছেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম। সে ক্ষেত্রে ছবিটি ইব্রাহিমের কেরিয়ারে দ্বিতীয় ছবি হতে চলেছে।

টোটার ছবি দেখেই অনুমান করা যায়, তিনি এই ছবিতে সেনাবাহিনীর কোনও অফিসারের চরিত্রে রয়েছেন। টোটার ফিটনেস নিয়ে সকলেই অবগত। তাই এ রকম একটা চরিত্রে তাঁকে ভাল মানিয়েছে বলেই মতপ্রকাশ করেছেন অনুরাগীদের একাংশ। ছবিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ করে পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন টোটা। অভিনেতা ইঙ্গিত দিয়েছেন ছবির বর্তমান শিডিউলের শুটিং সম্প্রতি শেষ হয়েছে। অর্থাৎ ছবিটির শুটিং এখনও শেষ হয়নি। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে টোটার সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি নিজের চরিত্র বা এই ছবি নিয়ে কোনও বাড়তি তথ্য খোলসা করতে চাননি। টোটা বললেন, ‘‘এখন এই বিষয়ে কোনও কথা বলা নিষেধ। ছবিটুকু দেখেই কৌতূহল বজায় থাকুক। আশা করছি, খুব তাড়াতাড়ি এই ছবি নিয়ে আরও তথ্য জানাতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE