Advertisement
১৯ মে ২০২৪
Kar Kache Koi Moner Kotha

শাশুড়ি-বৌমার কোন্দল অতীত, তাদের ‘বন্ধুত্ব’ই কি আনছে টিআরপি? কী বললেন মানালি

টিআরপি তালিকায় এক নম্বরে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল। প্রথম বার প্রথম স্থান পেয়ে কতটা উত্তেজিত সিরিয়ালের নায়িকা?

Tollywood actress Manali Manisha Dey got very excited as her serial Kar Kache Koi Moner Kotha topped in the TRP list

মানালি দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৯:০৭
Share: Save:

ইদানীং অনেকেরই ধারণা যে, সিরিয়াল মানেই শাশুড়ি-বৌমার কোন্দল। তবে সেই বদ্ধমূল ধারণা ভাঙছে দিনে দিনে। প্রতি মাসেই নিত্যনতুন গল্প আসছে। নতুন ভাবে গল্প বলার চেষ্টা করছেন চিত্রনাট্যকারেরা। খুব বেশি দিন হয়নি শুরু হয়েছে মানালি দে অভিনীত সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’। শিমুল চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। প্রথম দিকে গল্পে দেখানো হয়েছিল শাশুড়ি এবং শিমুলের দ্বন্দ্বের গল্প। কিন্তু ধীরে ধীরে পট পরিবর্তন হয়েছে। শিমুল এবং তাঁর শাশুড়ির মধ্যেই এক বন্ধুত্ব তৈরি হয়েছে। সম্ভবত এই বন্ধুত্বই ভাল লেগেছে দর্শকের। তাই প্রথম বার টিআরপি তালিকায় পুরনো রেকর্ড ভেঙে প্রথম স্থানে উঠে এসেছে ‘কার কাছে কই মনের কথা’। প্রথম হতে কে না ভালবাসে। ফলে খুবই খুশি সিরিয়ালের নায়িকা।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মানালির সঙ্গে। তিনি বলেন, “ভাল নম্বর পেলে অবশ্যই ভাল লাগে। আমাদের গোটা টিম প্রত্যেকেই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করি। নম্বর ভাল এলে ভাল কাজ করার উদ্দীপনা আরও বেড়ে যায়। টিআরপির খাতায় নাম লেখাতে না পারলে মনে হয় কী ভাবে সেই তালিকায় নাম লেখানো যায়। আমাদের এই গল্প একটা ইতিবাচক বার্তা দেওয়ার চেষ্টা করে। সামাজিক বার্তাও দেওয়ার চেষ্টা করছে এই গল্প। আমাদের লক্ষ্য একটাই ভাল কাজ করে এগিয়ে যাওয়া।”

এত দিন প্রথম স্থানে শুধুই দেখা যেত ‘অনুরাগর ছোঁয়া’র নাম। তবে গত এক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় অনেকটাই পিছিয়ে পড়েছে তারা। এ সপ্তাহে চার নম্বরে নেমে গিয়েছে সূর্য এবং দীপার গল্প। আগামী সপ্তাহে প্রথম স্থানে কোন সিরিয়াল জায়গা করে নেয় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE