Advertisement
০২ মে ২০২৪
Mimi-Tota

মিমি চক্রবর্তীর পর এ বার অন্য এক নায়িকার সঙ্গে জুটিতে টোটা রায়চৌধুরী! তিনি কে?

সম্প্রতি চন্দ্রাশিস রায় পরিচালিত একটি সিরিজ়ের জন্য অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন টোটা রায়চৌধুরী। শোনা যাচ্ছে, নতুন একটি ছবিতেও ইতিমধ্যে সই করেছেন তিনি।

(বাঁ দিকে) মিমি চক্রবর্তী। টোটা রায়চৌধুরী (ডান দিকে)।

(বাঁ দিকে) মিমি চক্রবর্তী। টোটা রায়চৌধুরী (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩১
Share: Save:

শেষ দেড় মাসে তাঁকে নিয়ে যতটা চর্চা হয়েছে, আগে হয়তো এমনটা হয়নি। পরিচালক কর্ণ জোহরের মাধ্যমে এক অন্য টোটা রায়চৌধুরীকে দেখেছেন দর্শক। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মুক্তির পর কেরিয়ারের যেন দ্বিতীয় পর্ব শুরু করেছেন অভিনেতা। এই ছবির পরেই মুক্তি পেয়েছে টোটা এবং স্বস্তিকা জুটির ‘নিখোঁজ’। সেই সিরিজ় নিয়েও বেশ আলোচনা হয়েছে। এ বার স্টুডিয়োপাড়ার অন্দরের ফিসফাস, পর্দায় আসছে নতুন জুটি। শোনা যাচ্ছে, এ বার বড় পর্দায় রাইমা সেনের সঙ্গে জুটি বাঁধছেন টোটা। এই মুহূর্তে যদিও অভিনেতা ব্যস্ত মিমি চক্রবর্তীর সঙ্গে শুটিংয়ে।

মিমির সঙ্গে নতুন ওয়েব সিরিজ়ে কাজ করছেন টোটা। এর মাঝেই নতুন খবর মিমির সঙ্গে সিরিজ়ের কাজ সেরেই এই নতুন ছবির কাজ শুরু করবেন তিনি। এই ছবিতে টোটা-রাইমা জুটি ছাড়াও দেখা যাবে শান্তনু মহেশ্বরীকে। সঙ্গে অভিনয় করছেন অঙ্গনা রায়। ইতিমধ্যেই ছবির লুক সেট হয়েছে গিয়েছে। এই নতুন ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রতিম দাশগুপ্ত। তবে শুটিং ফ্লোরে যেতে এখনও ঢের দেরি।

এই মুহূর্তে টোটার ঝুলিতে বেশ কিছু ছবি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই সুরিন্দর ফিল্মসের একটি ছবিতে সই করবেন তিনি। তবে সবটাই এখনও রয়েছে প্রাথমিক স্তরে। এই মুহূর্তে তাঁর অভিনয় নিয়ে রীতিমতো হইহই চারিদিকে। কর্ণের ছবিতে রণবীর সিংহ এবং টোটার কত্থকের যুগলবন্দি দেখে মুগ্ধ দর্শক। এমনকি, টোটা-স্বস্তিকা জুটিও বেশ প্রশংসিত হয়েছে। এ বার চন্দ্রাশিস রায় পরিচালিত মিমি, টোটা জুটিকে দেখার অপেক্ষায় দর্শক। এই নতুন সিরিজ়ের বিষয়বস্তু সম্পর্কে এখনও বিশদে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE