Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Vikram Chatterjee

জন্মদিনে শুটিং নেই, বিশেষ দিনটা কী ভাবে কাটাচ্ছেন বিক্রম? খোলসা করলেন অভিনেতা

১৭ মে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন। বিশেষ দিনের পরিকল্পনা জানালেন অভিনেতা।

Tollywood actor Vikram Chatterjee

জন্মদিনে কী করছেন বিক্রম? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৭:৫১
Share: Save:

জন্মদিন যে কোনও মানুষের কাছেই বিশেষ দিন। ১৭ মে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন। এই বিশেষ দিনে কী পরিকল্পনা তাঁর? জানালেন আনন্দবাজার অনলাইনকে।

কেরিয়ারের এই সময়ে দাঁড়িয়ে সিরিয়ালের পরিবর্তে সিনেমাতেই বেশি মনোনিবেশ করতে চাইছেন বিক্রম। সম্প্রতি, ‘শেষ পাতা’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে। এই মুহূর্তে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবির শুটিংয়ে ব্যস্ত বিক্রম। বুধবার অবশ্য ছবির শুটিং নেই। তাই দিনটা পরিবারের সঙ্গেই কাটানোর পরিকল্পনা করেছেন অভিনেতা। বললেন, ‘‘দুপুরে পরিবারের সঙ্গে একসঙ্গে লাঞ্চ করব। সারা দিন হয়তো বাড়িতেই কাটবে। আপাতত এই পরিকল্পনা।’’ কিন্তু প্রত্যেক বছর জন্মদিনের জন্য কি বিশেষ কোনও পরিকল্পনা থাকে তাঁর? বিক্রম বললেন, ‘‘আসলে জন্মদিন উদ্‌যাপন করতে হবে, সে রকম কোনও পরিকল্পনা করতে আমি পছন্দ করি না।’’

সোমবার ছিল বিক্রমের বোন মেঘা চট্টোপাধ্যায়ের জন্মদিন। বিশেষ দিনে বোনকে নিয়ে লাঞ্চে গিয়েছিলেন অভিনেতা। বোনের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে বিক্রম লিখেছিলেন, ‘‘জন্মদিনে ছোট বোনের সঙ্গে লাঞ্চে। শুভ জন্মদিন মেঘা।’’

জন্মদিনে ইন্ডাস্ট্রির সতীর্থরা বিক্রমকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতার সঙ্গে তোলা ছবি পোস্ট করে শুভেচ্ছাবার্তা লিখেছেন পর্দার মেঘলা অর্থাৎ শোলাঙ্কি রায়। এক সময় ‘ইচ্ছেনদী’ সিরিয়ালে বিক্রম শোলাঙ্কি জুটি পছন্দ হয়েছিল দর্শকদের। তার পর থেকেই এই জুটিকে আবার পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু এই মুহূর্তে সিরিয়ালে না হলেও এই হিট জুটি ফিরতে চলেছে বড় পর্দায়। আগামী মাসে বিক্রম-শোলাঙ্কি অভিনীত ছবি ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিটি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikram Chatterjee Tollywood Actor Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE