Advertisement
২২ এপ্রিল ২০২৪
Bikram Chatterjee

‘৫৭ বছরের ভদ্রলোক পারলে আমরা কেন পারব না!’, কার কথা বললেন বিক্রম?

শরীরচর্চায় মন দিয়েছেন বিক্রম। জিমে গিয়ে নিজের পেশিবহুল ছবি পোস্ট করলেন অভিনেতা। নতুন ভাবে নিজের শরীরকে তৈরি করার প্রস্তুতি শুরু করে দিলেন।

photo of Tollywood Actor Vikram Chatterjee

বিক্রমের কসরতের অনুপ্রেরণা কে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২২:০১
Share: Save:

চারিদিকে জিমের যন্ত্রপাতি ছড়িয়ে। শরীরের সব পেশিতে স্পষ্ট যে, তিনি চুটিয়ে কসরত করছেন। তিনি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। স্বাস্থ্য সম্পর্কে যে তিনি ইদানীং বেশ সচেতন , তা তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ দিলেই ভাল বোঝা যায়। কিন্তু জানেন কি, বিক্রমের এই কসরতের অনুপ্রেরণা কে?

জিমে একটি নিজস্বী ছবি পোস্ট করে বিক্রম লিখেছেন, “আবারও প্রস্তুতি শুরু। এক জন পুরুষ যদি ৫৭ বছর বয়সে করতে পারে, তা হলে তো আমাদের আর কোনও পথ খোলা নেই।” হ্যাঁ, শাহরুখ খানের রোম্যান্সের যেমন ভক্ত মেয়েরা তেমনই ‘পাঠান’-এ ৫৭ বছরের শাহরুখের চেহারা দেখে মুগ্ধ নতুন প্রজন্মের নায়করাও। শাহরুখের প্রতি ভালবাসার প্রতিফলনই দেখা গেল বিক্রমের ইনস্টাগ্রামে।

এমনিতেও ইদানীং ইনস্টাগ্রাম মাঝেমাঝেই ভেসে ওঠে বিক্রমের নানা ধরনের ছবি। সুন্দর সুন্দর পোশাকে বিক্রমকে দেখে মুগ্ধ তাঁর ভক্তরাও। এই বিষয়ে অবশ্য বিক্রমকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমার টিমের অভিযোগ, আমি কেন কম অ্যাক্টিভ। তাই মাঝেমাঝে ছবি দিই। এটাই নাকি এই যুগের চল। তাই আজকাল ছবি দিতে হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE