Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rupsha Wedding

মাছ, মটনে জমজমাট রূপসার আইবুড়োভাত পর্ব, রেজিস্ট্রির দিনে কী ভাবে সাজবেন নায়িকা?

১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারবেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। তাই চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী। এ দিন কেমন ভাবে সাজবেন নায়িকা?

photo of Tollywood Actress Rupsha Chatterjee

ভাত, ডাল, আলুভাজা, মাছ আর মটনে জমজমাট রূপসার আইবুড়োভাত। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১১
Share: Save:

হাতে আর মাত্র ১১ দিন। ১৪ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। না, সামাজিক বিয়ে এখনই নয়। খাতায়কলমে বিয়ে সারতে চলেছেন রূপসা। এনগেজমেন্ট থেকে রেজিস্ট্রি— সব একা হাতে সামলাচ্ছেন রূপসা। তাই ব্যস্ততা তুঙ্গে। এর মাঝেই আইবুড়োভাত পর্ব শুরু হয়ে গেল। রূপসার কথায়, “আইনি বিয়েই তো আসল বিয়ে, তাই দাদা-দিদিরা আমাদের খাওয়াতে ব্যস্ত।”

১৪ ফেব্রুয়ারি সাদা গাউনে সাজবেন রূপসা আর তাঁর হবু বর সায়নদীপ সরকার সাজবেন টাক্সিডোতে। রূপসার কথায়, “এটা তো মিনি বিয়ে। আর ১১ দিন বাকি চূড়ান্ত ব্যস্ততা চলছে। তার মাঝেই আইবুড়োভাত খেতে গিয়েছিলাম। আমার মা-ও আইবুড়োভাত খাওয়াবে। হবু শাশুড়ি মা-ও নিশ্চয়ই আমাদের কিছু খাওয়াবে।”

রূপসার প্রথম আইবুড়োভাত অবশ্য জমজমাট। ভাত, ডাল, আলুভাজা, মাছ আর মটনে জমজমাট রূপসা সায়নদীপের আইবুড়োভাত। এখনও বিয়ের তারিখ চূড়ান্ত হয়নি। ১৪ ফেব্রুয়ারি রূপসা আর সায়নদীপের পছন্দের খাবারই থাকছে মেনুতে। রেজিস্ট্রির পরই দুই বাড়ি থেকে একসঙ্গে মিলে ঠিক করা হবে তাঁদের বিয়ের তারিখ। সম্ভবত ২০২৪ সালেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupsha Chatterjee Tollywood actress Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE