Advertisement
০৪ মে ২০২৪
Yash Dasgupta

শুক্রবার মুক্তি পেয়েছে ‘ইয়ারিয়াঁ ২’, মুম্বইয়ে নয়, কোথায় পুজো কাটাচ্ছেন যশ?

শুক্রবার মুক্তি পেয়েছে যশ দাশগুপ্তের কেরিয়ারের প্রথম হিন্দি ছবি ‘ইয়ারিয়াঁ ২’। পুজো কী ভাবে কাটাবেন অভিনেতা?

Tollywood actor Yash Dasgupta enjoying Durga Pujo in Kolkata

যশ দাশগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ২১:০২
Share: Save:

শুক্রবার মুক্তি পেয়েছে হিন্দি ছবি ‘ইয়ারিয়াঁ ২’। টলিপাড়ার যশ দাশগুপ্তের কেরিয়ারে এটাই প্রথম হিন্দি ছবি। তাই শুরু থেকেই এই ছবির শুটিংয়ে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন অভিনেতা। পাশাপাশি, জোরকদমে ছবির প্রচারপর্বেও অংশ নিয়েছেন। বিগত কয়েক মাস লাগাতার মুম্বই-কলকাতা করতে হয়েছে অভিনেতাকে।

Tollywood actor Yash Dasgupta enjoying Durga Pujo in Kolkata

নুসরত জাহানের ইনস্টাগ্রামের স্টোরি। ছবি: সংগৃহীত।

ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছিল, হিন্দি ছবির প্রচারের জন্য দুর্গাপুজোয় শহরের বাইরে থাকতে পারেন যশ। মুম্বইয়ে ছবির প্রচারেই ব্যস্ত থাকবেন তিনি। কিন্তু ষষ্ঠীর দিনে মিলল অন্য ছবি। অভিনেতা শহরেই রয়েছেন। শুধু তাই নয়, স্ত্রী নুসরত জাহানের সঙ্গে তিনি পুজো পরিক্রমায় ব্যস্ত। নুসরতের ইনস্টাগ্রামের স্টোরিতেও মিলল যুগলের ভিন্ন মুহূর্তের প্রমাণ। সেখানে রোদচশমা চোখে নতুন পোশাকে গাড়িতে বসে রয়েছেন যশ। নুসরত হাসিমুখে তাঁর কাঁধে মাথা রেখে বসে। এ ছাড়াও যুগলের পোস্ট করা কিছু ছবিতে দেখা গেল, তাঁরা ঠাকুর দেখতে ব্যস্ত।

তা হলে কি পুজোর মধ্যে যশকে মুম্বই যেতে হচ্ছে না? উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে যশের সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেতা জানালেন, পুজোতে তিনি কলকাতাতেই থাকছেন। আপাতত মুম্বই যাওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর। তবে, পুজোর পর বিদেশে বেড়াতে যেতে পারেন তিনি।

এ দিকে ‘ইয়ারিয়াঁ ২’ নিয়ে প্রথম দিনে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা যাচ্ছে। দর্শকদের একাংশ ছবিতে যশের অভিনয়ের প্রশংসা করেছেন। আগামী দিনে যশ হিন্দি ছবিতে কাজের সংখ্যা বাড়াতে পারেন বলেও খবর ইন্ডাস্ট্রিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE