Advertisement
০৩ মে ২০২৪
Maa Serial

‘মা’ সিরিয়ালের ঝিলিক, ফুলকিরা আবার একসঙ্গে, পুজোর মরসুমে পুনর্মিলন উৎসব

‘মা’ সিরিয়ালের দৌলতে অভিনেত্রী তিথি বসুকে এখনও দর্শক চেনেন ঝিলিক নামেই। পুজোর মরসুমে এক হলেন ১৪ বছরের পুরনো বন্ধুরা।

In this Durga Pujo Occasion Maa serial actress Jhilik aka Tithi Basu reunits with her childhood cofactors.

পুজোর আড্ডায় সোহেল, ভাবনা, তিথি এবং আয়ুষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৯:০৩
Share: Save:

১৪ বছর আগে তাঁরা কাজ করেছিলেন একসঙ্গে। তখন অবশ্য প্রত্যেকেই খুব ছোট। কারও বয়স ছিল পাঁচ, তো কারও আবার বয়স ছিল আট বছর। সেই সিরিয়াল চলেছিল টানা পাঁচ বছর। যদিও তার মধ্যে গল্পে অনেক পরিবর্তন হয়েছিল। চরিত্রেরও বদল ঘটেছিল। কিন্তু সিরিয়ালটি এখনও মনে আছে দর্শকের। সেই ছোটরা এখন অনেকটাই বড়। পার করে ফেলেছেন স্কুল-কলেজের গণ্ডি। ‘মা’ সিরিয়ালের সেই ছোট ঝিলিক, বিল্টুদের দেখা মিলল অন্য ভাবে। তাঁরা এখন সকলেই বিভিন্ন জায়গায় কাজ করছেন। ঝিলিক অর্থাৎ তিথি বসু মন দিয়েছেন ইউটিউবের ব্যবসায়। বাকিরা চুটিয়ে অভিনয়ও করে চলেছেন। পুজোর মরসুমে তাঁদের একসঙ্গে দেখা গেল। সেই ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন তিথি। অভিনেতা সোহেল দত্তের বাড়িতে বসেছিল পুজোর আড্ডা। তিথি, আয়ুষ দাস এবং ভাবনা বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল একই ফ্রেমে। ‘মা’ সিরিয়ালে ফুলকি চরিত্রে ভাবনাকে দেখেছিল দর্শক। আর আয়ুষ হয়েছিলেন ঝিলিকের ভাই বিল্টু।

জমিয়ে আড্ডা দিলেন ঝিলিক, বিল্টু, আয়ুষেরা। হাসিঠাট্টার মুহূর্ত ফ্রেমবন্দি হল। বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে তিথি লেখেন, “ছোটবেলার সব বন্ধুরা একসঙ্গে। সোহেলের বাড়িতে বসেছিল আমাদের আড্ডা। যেন ‘মা’ সিরিয়ালের পুনর্মিলন উৎসব।” সম্প্রতি তিথির ব্যক্তিগত জীবনের ওঠাপড়া নিয়ে বিস্তর চর্চা হয়েছে। শুধু তাই নয়, চর্চায় রয়েছেন সোহেলও। শোনা যাচ্ছে, ‘বাংলা মিডিয়াম’-এর নায়িকা তিয়াসা রায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে প্রকাশ্যে নিজেদের সম্পর্ক স্বীকার করতে রাজি নন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maa Serial Tithi Basu Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE