Advertisement
২৪ জুন ২০২৪
Mimi Chakraborty

অঞ্জলি, ধুনুচি নাচ মিস করতে চান না, পুজোয় কী পরিরল্পনা মিমি চক্রবর্তীর?

পুজোর চারটে দিন নিজের প্যান্ডেলেই কাটান তিনি। এ বছর কী ভাবে দুর্গাপুজো কাটাবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী? ভাগ করে নিলেন পরিকল্পনা।

How is Tollywood actress aka MP Mimi Chakraborty going to spend her Durga Puja

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৮:১৬
Share: Save:

সারা বছর কাজ করার পর পুজোর চারটে দিন সকলেই ছুটি চায়। যদিও সবার যে সেই ইচ্ছা পূরণ হয়, তেমনটা নয়। তবে এই চারটে দিন টলিপাড়ায় ক্যামেরা চলে না। নির্ভেজাল ছুটি। তাই এই সময়টা শুধুমাত্র পরিবারের জন্যই বরাদ্দ রাখেন অভিনেতা, অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন অনেকেই। নুসরত জাহান যেমন বিভিন্ন পুজো প্যান্ডেলে যান। অন্য দিকে মিমি চক্রবর্তী আবার নিজের পুজো ছেড়ে এই চারটে দিন কোথাও যান না। কসবায় নায়িকার বাড়ি। সেখানেই নিজের পুজো শুরু করেছেন নায়িকা-সাংসদ মিমি। পুজোর কয়েকটা দিন কোনও কাজ করেন না নায়িকা। বোধন থেকে বিসর্জন পর্যন্ত সবটাই তাঁর সেখানেই কাটে। নায়িকার ধুনুচি নাচও খুবই জনপ্রিয়। সেটা দেখার জন্য অপেক্ষা করে বসে থাকেন অনুরাগীরা।

এ বারেও তার অন্যথা হবে না, সে কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন নায়িকা। তিনি বলেন, “আমি পুজোর সময় কাজ করি না। নিজের পুজো আছে। সেখানেই চারটে দিন কাটাই। ধুনুচি নাচ করি, অঞ্জলি দিই। এখানেই আমার প্রতিটা দিন কাটে।” পঞ্চমীর দিন দেবী দুর্গা আসার পরেই প্রতিমার সামনে নিজের ছবি পোস্ট করেন অভিনেত্রী। মা-বাবাকে নিয়ে এই প্যান্ডেলেই কেটে যাবে তাঁর দিনগুলো।

পুজোয় মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন ছবি ‘রক্তবীজ’। আবীর চট্টোপাধ্যায় এবং মিমির এই নতুন ছবি দেখে খুশি অনুরাগীরা। পুজোর পর আবার তাঁর প্রথম হিন্দি ছবির প্রচার শুরু হয়ে যাবে। এ ছাড়া সম্প্রতি টোটা রায়চৌধুরীর সঙ্গে একটি সিরিজ়ের শুটিংও শেষ করেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE