Advertisement
০২ মার্চ ২০২৪
Shruti Das

গত বছরের দুর্গাপুজোয় কেঁদে ভাসিয়েছিলেন, শ্রুতির প্রার্থনা শুনলেন মা দুর্গা

গত বছর দুর্গাপুজো মোটেই ভাল কাটেনি অভিনেত্রী শ্রুতি দাসের। খুব কেঁদেছিলেন তিনি। সেই কান্নার ফল পেয়েছেন নায়িকা। সেই উপলব্ধিই ভাগ করে নিলেন তিনি।

Zee Bangla’s serial Ranga Bou actress Shruti Das shares her last year’s horrible Durga Puja memory

শ্রুতি দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৭:৪৭
Share: Save:

জীবন একটা বৃত্তের মতো। ভালও যেমন থাকে, তেমনই আবার থাকে মন্দও। এই দুর্গাপুজোয় সেই বিষয়টা যেন আরও বেশি করে উপলব্ধি করছেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস। এই মুহূর্তে টিআরপি তালিকায় প্রথম দশে রয়েছে তাঁর অভিনীত সিরিয়াল। মাঝে অনেক দিন কোনও কাজ করেননি অভিনেত্রী। ‘দেশের মাটি’ সিরিয়ালটি শেষ হওয়ার পর অনেক দিন ক্যামেরার সামনে দেখা যায়নি তাঁকে। ফলে বেজায় মনখারাপ ছিল তাঁর গত বছর। অনেক ধরনের প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছিল তাঁকে। কিন্তু সে সময় কোনও কথাই বলেননি শ্রুতি। এ বছর সারা শহরে হোর্ডিং পড়েছে তাঁর সিরিয়ালের। নায়ক গৌরব রায়চৌধুরীর সঙ্গে পোজ় দিয়েছেন অভিনেত্রী। রাস্তায় সেই হোর্ডিং দেখেই আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী শ্রুতি।

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে তিনি লেখেন, “আগের বছর পুজোতে দুগ্গা মায়ের কাছে খুব কেঁদেছি। এক বছর কাজ করতে পারিনি,ফ্লোরে জন্মদিন কাটাতে পারিনি, তিলোত্তমায় আমার কাজের কোনও হোর্ডিং নেই বলে। এ বছর অর্থাৎ ২০২৩ সালে আমি চেষ্টা করেছি, আর মা দুর্গা আমায় ভরিয়ে দিয়েছেন। বুঝতে পেরেছি, কষ্ট করলে কেষ্ট মেলে।”

‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় জীবনে হাতেখড়ি শ্রুতির। সেই সিরিয়ালেও তাঁর বিপরীতে ছিলেন গৌরব রায়চৌধুরী। তাঁদের জুটি নিয়ে আলোচনাও হয়েছিল বিস্তর। তার পর বেশ কয়েক বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে। এরই মধ্যে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কয়েক মাস আগে আইনি বিয়েও সারেন তাঁরা। আপাতত স্বর্ণেন্দু এবং শ্রুতির সামাজিক বিয়ের অপেক্ষায় তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE