Advertisement
০৫ মে ২০২৪
Yash Dasgupta In Trouble

সমস্যায় পড়েছেন যশ, বিঘ্নিত তাঁর ফেসবুক পেজের নিরাপত্তা! এ বার কী করবেন?

সোশ্যাল মিডিয়ায় নিজেদের অস্তিত্ব ধরে রাখতে তারকাদের একমাত্র ভরসা ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার। এ বার ফেসবুক পেজ নিয়েই সমস্যায় পড়লেন যশ।

Tollywood Actor Yash Dasgupta is in trouble

সমস্যায় অভিনেতা যশ দাশগুপ্ত, কেন? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৮
Share: Save:

‘হ্যাক’ হয়েছে অভিনেতা যশ দাশগুপ্তর ফেসবুক অ্যাকাউন্ট। নিজেই টুইট করে জানালেন অভিনেতা। বুধবার রাতে তিনি টুইটারে লেখেন, “বুধবার বিকেলে আমার অফিসিয়াল ফেসবুক পেজের নিরাপত্তা বিঘ্নিত হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় যদি কোনও সন্দেহজনক এবং অননুমতিপ্রাপ্ত কিছু ঘটে থাকে, তা সম্পূর্ণ আমার অজান্তে। আমার টিম পেজের নিরাপত্তা আরও জোরালো করার জন্য কাজ চালিয়ে যাচ্ছে।”

এই মুহূর্তে তারকাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হল তাঁদের ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম পেজ এবং টুইটার। যার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন। আর সেখানেই যদি কোনও সমস্যা তৈরি হয়, তা হলে বেজায় মুশকিল। যশই প্রথম নন, এর আগেও একাধিক তারকা এই সমস্যার মুখোমুখি হয়েছেন। বেশ কয়েক বছর আগে ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাসের ইনস্টাগ্রাম প্রোফাইল নিয়ে বেশ সমস্যায় পড়েছিলেন নায়িকা। ফেসবুকে যশের ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষেরও বেশি। ২২ ফেব্রুয়ারি একটি রিলও পোস্ট করেছিলেন নায়ক। আপাতত যশের টিমের সদস্যরা এই সমস্যা সমাধানের চেষ্টায় রয়েছেন।

প্রসঙ্গত, বলিউডে পা বাড়িয়েছেন নায়ক। ২০২২ সালের অর্ধেক সময়টাই তাঁর কেটেছে মুম্বইয়ে। কিছু দিন আগেই তিনি ফিরেছেন মুম্বই থেকে। এরই মধ্যে ঘোষণা হয়েছে যশ এবং নুসরত জাহানের নতুন ছবি। নাম ‘শিকার’। ছবিতে তাঁদের পাশাপাশি দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE