Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Adrija Roy

নিজের উপার্জনের টাকায় বিদেশে ঘুরি, লোকে বদনাম করলে যায় আসে না: অদ্রিজা

অদ্রিজা রায়।

অদ্রিজা রায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১২:৩৪
Share: Save:

আড়িয়াদহের মেয়ে তিনি। বাংলা সিরিয়ালের মাধ্যমে সিনেমা জগতে হাতেখড়ি। যদিও এখন তিনি চুটিয়ে হিন্দি সিরিয়ালে কাজ করছেন। তার পর থেকে অদ্রিজা রায়কে নিয়ে সমালোচনার শেষ নেই। তাঁর ইনস্টাগ্রামে চোখ পড়লেই দেখা যাবে নায়িকার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর ছবি। ছুটি পেলেই কখনও বিদেশে, কখনও আবার দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ান অদ্রিজা। আর এই ছবি দেখে একের পর এক কটু মন্তব্য ধেয়ে আসে নায়িকার দিকে। সকলেরই বক্তব্য, এত কম বয়সে কী ভাবে এত বিলাসবহুল জীবনযাপন অদ্রিজার? অনেকে প্রশ্ন করেছেন, এত টাকা কোথা থেকে আসে অভিনেত্রীর?

এই মুহূর্তে মুম্বই আর কলকাতা যাতায়াত করছেন অদ্রিজা। কয়েক মাস হল শুরু হয়েছে তাঁর নতুন হিন্দি সিরিয়াল ‘দুর্গা অউর চারু’। ইনস্টাগ্রামে তাঁর মুম্বইয়ের জীবনের বেশ কিছু ঝলক মাঝে মাঝেই দেখা যায়। এত নেতিবাচক মন্তব্য শুনে খারাপ লাগে না অদ্রিজার? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “মানুষ লোকের ভাল দেখলেও যেমন কথা বলে, তেমনই আবার খারাপ দেখলেও চর্চা করে। আমি মানুষের নেতিবাচক মন্তব্য নিয়ে কোনও কথাই বলতে চাই না। খালি এটাই মনে হয়। যখন সকলে আমার ঘুরতে যাওয়ার ছবি দেখে প্রশ্ন তোলেন, তাঁরা কেউ এটা দেখতে পায় না, বেড়াতে যাওয়ার আগে এক জন দিনে ১৪ ঘণ্টা কাজ করে।”

অদ্রিজা আরও বলেন, “মানুষের সাধারণ বুদ্ধিটুকু নেই। আমি কলকাতায় এত বছর কাজ করেছি। সেই স্কুলে পড়ার সময় থেকে কাজ শুরু। তার পর এখন মুম্বইয়ে কাজ করছি। যার জন্য আমি ভাল টাকা পারিশ্রমিকও পাই। কাজ না করে যদি এ সব ছবি দেখতেন, তা হলে এ সব কথা মানা যেত। তাই ছুটির সময়ে আমার ঘুরতে যাওয়ার ছবি দেখে যদি কেউ বদনাম করে, আমার কিচ্ছুটি যায় আসে না। আমি ঘুরতে ভালবাসি, তাই যা উপার্জন করি সেই টাকা দিয়ে বিদেশে ঘুরতে যাই। কারও ইচ্ছা হলে সে সেই টাকা ব্যাঙ্কে জমিয়েও রাখতে পারত।” এই মুহূর্তে মুম্বইয়ের কাজ ছাড়াও কলকাতারও বেশ কিছু কাজ রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE