Advertisement
২১ জুন ২০২৪
Aindrila Sharma

হৃদ্‌রোগের পর আবার ভেন্টিলেশনে রাখা হল ঐন্দ্রিলাকে, তবে পরিস্থিতি আগের চেয়ে স্থিতিশীল

বুধবার আচমকাই পর পর হ্যার্ট অ্যাটাক হতে থাকে ঐন্দ্রিলা শর্মার। অভিনেত্রীর অবস্থা উদ্বেগ বাড়িয়ে দেয় তাঁর অনুরাগীদের। এখন কেমন আছেন অভিনেত্রী?

হৃদ্‌রোগের পর ভেন্টিলেশন সাপোর্টে রাখা হল ঐন্দ্রিলাকে।

হৃদ্‌রোগের পর ভেন্টিলেশন সাপোর্টে রাখা হল ঐন্দ্রিলাকে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৮:২৯
Share: Save:

বুধবার সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তবে বেলা গড়িয়ে এখন সন্ধে। হাসপাতাল সূত্রে পাওয়া খবর অনুযায়ী, আগের থেকে একটু হলেও স্থিতিশীল ঐন্দ্রিলা। তবে কোনও সাড় নেই তাঁর। হৃদ্‌রোগের পর থেকেই সম্পূর্ণ ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে অভিনেত্রীকে। চিকিৎসকরা জানিয়েছেন, ইতিমধ্যেই আগের ওষুধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে অভিনেত্রীর। সোমবার সব্যসাচী ঐন্দ্রিলার জন্য সকলকে মন থেকে প্রার্থনা করার অনুরোধ করেছিলেন সমাজমাধ্যমে। চাইছেন, ‘অলৌকিক’ কিছু হোক। উঠে বসুক ঐন্দ্রিলা। সব্যসাচী লেখেন, ‘‘কোনও দিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।’’

২ নভেম্বর স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। তার পর থেকে প্রায় দু’সপ্তাহ কেটে গিয়েছে। মাঝে অভিনেত্রীর শারীরিক অবস্থা উন্নতি ঘটে বটে, কিন্তু চলতি সপ্তাহে বদলে গেল গোটা চিত্রটা। ঐন্দ্রিলার আরোগ্য কামনায় একজোট হয়েছে টলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Tollywood Ventilation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE