Advertisement
১১ মে ২০২৪
Mimi Chakraborty

বাজেট পেশের দিন সংসদ ভবনে মা-বাবার সঙ্গে মিমি চক্রবর্তী, আবেগপ্রবণ হয়ে পড়লেন নায়িকা

বুধবার সকাল থেকে নয়াদিল্লির সংসদ ভবনে ব্যস্ততা। বাজেট পেশ করার দিন। এরই মধ্যে পরিবারের সঙ্গে মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করলেন নায়িকা।

Photo of Tollywood Actor Aka TMC MP Mimi Chakraborty

মা-বাবাকে নিয়ে সংসদ ভবনে উপস্থিত মিমি চক্রবর্তী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৫
Share: Save:

বুধবার ১১টায় নয়াদিল্লির সাংসদ ভবনে বাজেট পেশ করলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। উপস্থিত হয়েছিলেন সব রাজনৈতিক দলের সাংসদ। বাজেটের জন্য সংসদ ভবনে উপস্থিত হয়েছিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি শুধু একা নন, মা-বাবাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন সংসদ ভবনে।

সংসদ ভবনে মা-বাবার মাঝে দাঁড়িয়ে ছবি তুলে রীতিমতো আবেগপ্রবণ নায়িকা। তিনি লেখেন, “আমার বাবার কথায়, এই দিনটা হল তাঁর জীবনের দ্বিতীয় সেরা দিন। আমি যে দিন জন্মেছিলাম, সেটা ছিল বাবার জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন।” সন্তান আসার খবর সব মা-বাবার জীবনেই আনন্দের।

মিমির জন্মদিনও তাই খুবই বিশেষ তাঁর মা-বাবার কাছে। বাড়ির ছোট মেয়ে বলে বরাবরই খুব আদরে মানুষ হয়েছেন মিমি। এ বার তাঁর পালা মা-বাবাকে সব আনন্দ দেওয়ার। তাই তো তাঁদের ভাল রাখার জন্য তৎপর নায়িকা। মা-বাবাকে আনন্দ দেওয়ার যে তৃপ্তি, সেই হাসিই ধরা পড়ল নায়িকার চোখেমুখে।

২০২২ সালে মুক্তি পেয়েছে মিমির অভিনীত ছবি ‘খেলা যখন’। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের হিন্দি ছবির কাজ শেষ। শোনা যাচ্ছে, বাংলার গণ্ডি ছাড়িয়ে মায়ানগরীতে পসার জমানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE