Advertisement
১৯ জুন ২০২৪
Priyanka Asked Rahul

প্রাক্তন স্ত্রী ছাড়া অন্য কোন নায়িকা ঘুম কাড়লেন রাহুলের? সটান প্রশ্ন প্রিয়াঙ্কার

প্রিয়াঙ্কা আর রাহুলের সমীকরণ বর্তমানে ঠিক কী? কারও এই কথা জানা নেই। কিন্তু প্রাক্তন স্ত্রী হিসাবে রাহুলকে এ কী প্রশ্ন করে বসলেন তিনি?

picture of Tollywood Actor Rahul Arunoday Banerjee and Priyanka Sarkar

রাহুলকে কী প্রশ্ন করলেন তাঁর প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০২
Share: Save:

প্রিয়াঙ্কা সরকার এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়— টলিপাড়ার জনপ্রিয় জুটি। ক্যামেরার সামনে থেকে ক্যামেরার পিছনে তাঁদের প্রতিটা মুহূর্ত মাঝে মাঝেই উঠে আসে খবরের শিরোনামে। শুটিং ফ্লোর থেকে তাঁদের বন্ধুত্বের শুরু। তার পর প্রেম। তাঁদের ছেলেও আছে । নাম সহজ। যদিও তাঁদের বৈবাহিক সম্পর্কের ইতি হয়েছে বেশ অনেক দিন হল। কিন্তু বন্ধুত্ব রয়ে গিয়েছে এখনও।

এখন অবশ্য ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন। আবার নাকি পুরনো সম্পর্ক জোড়া লাগছে। এই গুঞ্জনের মাঝেই ছড়িয়ে পড়েছে প্রিয়াঙ্কার পুরনো এক ভিডিয়ো। যেখানে প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা এক দারুণ প্রশ্ন করে বসেছেন রাহুলকে । যে প্রশ্ন শুনে চুপ শাশ্বত চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী।

সাংবাদিক হয়ে প্রিয়াঙ্কার প্রশ্ন, “আমি জানি, প্রাক্তন স্ত্রীরা ডিভোর্স ইত্যাদির জন্য রাতের ঘুম কেড়ে নেয়। কিন্তু এখন জানতে চাই আমি ছাড়া আর কোন নায়িকা আছে যে রাহুলের ঘুম কাড়ল?” আসলে শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি রিয়্যালিটি শো-তে অতিথি হিসাবে এসেছিলেন প্রিয়াঙ্কা। সেখানে রাহুলের প্রসঙ্গ উঠতেই মজার ছলে এমন প্রশ্ন করে উঠলেন নায়িকা। সবটাই হয়েছে হালকা মেজাজে। আপাতত, সহজই হল রাহুল এবং প্রিয়াঙ্কার জীবনের একমাত্র গুরুত্ব। বাকি কোনও কিছুতেই গুরুত্ব দিতে নারাজ তাঁরা। দু’জনেই ব্যস্ত নিজেদের কাজ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE