Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Raima Sen

পাত্র চাই এমন, ভাল মানুষ হওয়ার পাশাপাশি যাঁর ব্যাঙ্কে টাকাও থাকবে: রাইমা

আসছে রাইমা সেনের নতুন ওয়েব সিরিজ় ‘রক্তকরবী।’ সিরিজ় মুক্তির আগে আনন্দবাজার অনলাইনর মুখোমুখি রাইমা।

Is Tollywood Actress Raima Sen looking for a husband

কেমন পাত্র খুঁজছেন অভিনেত্রী রাইমা সেন? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩১
Share: Save:

পাত্র খুঁজছেন অভিনেত্রী রাইমা সেন! ইন্ডাস্ট্রিতে পার করে ফেলেছেন এক যুগেরও বেশি। কখনও চর্চিত হয়েছে তাঁর কাজ, কখনও আবার শিরোনামে উঠে এসেছে তাঁর ব্যক্তিগত জীবন। ঋতুপর্ণ ঘোষের মাধ্যমে দর্শক পেয়েছিলেন এক অন্য রাইমাকে। মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আরও এক নতুন ওয়েব সিরিজ় ‘রক্তকরবী।’ না, তবে রবি ঠাকুরের রক্তকরবীর সঙ্গে এই সিরিজের কোনও মিল নেই নাম ছাড়া। সিরিজ়ের প্রচারের ফাঁকেই নিজের মনের কথা বলে ফেললেন রাইমা।

নতুন সিরিজ় প্রসঙ্গে কথা বলতে বলতেই উঠে এল তাঁর বিয়ের প্রসঙ্গ। আনন্দবাজার অনলাইনকে রাইমা বললেন, “আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।” এক দিকে মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তিনি, অন্য দিকে আবার রাজ পরিবারের মেয়ে তিনি। পাত্র খোঁজা কি এতই সহজ? কেমন পাত্র চাই তাঁর? আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হলে, তাঁর স্পষ্ট উত্তর “ভাল মানুষ চাই।” রাইমা আরও বলেন, “আমার এমন এক জন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে একটু রসবোধ থাকবে। আর ব্যাঙ্কে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না। যদিও আমি যে আংটিটা পরে থাকি তা দেখে অনেকেই ভাবেন আমি হয়তো এনগেজড, কিন্তু আমি সিঙ্গল, সবাইকে বলতে চাই।”

রাইমার এক জন ভাল বন্ধু চাই, এমনটাই জানালেন অভিনেত্রী। হিন্দি এবং বাংলা দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ চালিয়ে যাচ্ছেন। তবে বেশিসংখ্যক কাজের থেকেও ভাল কাজ করা তাঁর লক্ষ্য। তাই তো রাইমার কথায়, “আমি একটু বেছে কাজ করি তাই আমায় অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে। কিন্তু আমি ভাল কাজ করার পক্ষপাতী। তাই তো অনেক দিন পর রক্তকরবী-তে কাজ করলাম। কী দারুণ চিত্রনাট্য। বিক্রমও বেশ ভাল। একটু বন্ধুত্ব গড়ে উঠেছে।” মুম্বইয়ে বেশ কিছু ছবির কাজ করছেন রাইমা। বাংলা সিরিজ়ের পাশাপাশি তাঁর অভিনীত তামিল ছবিও এখন মুক্তির অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

raima sen Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE