Advertisement
০২ মে ২০২৪
Angana Roy

সিরিয়ালের শুটিং সামলে পুজোর চারটে দিন কী ভাবে পরিকল্পনা করেছেন অঙ্গনা?

আসতে চলেছে অভিনেত্রী অঙ্গনা রায়ের প্রথম সিরিয়াল ‘তুমি আসে পাশে থাকলে’। প্রতি দিনের শুটিং সামলে কী ভাবে পুজোর পরিকল্পনা করেছেন নায়িকা?

অঙ্গনা রায়।

অঙ্গনা রায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৬:৫১
Share: Save:

পুজোয় সকলে ব্যস্ত কেনাকাটায়, পুজোর পরিকল্পনা করতে। বাংলা সিরিয়ালের নতুন অভিনেত্রী তখন সকাল থেকে রাত পর্যন্ত শুধুই শুটিং করে চলেছেন। তাঁর অভিনয় জীবন শুরু হয়েছে বহু বছর হল। কিন্তু প্রথম বার ছোট পর্দায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী অঙ্গনা রায়। সিরিয়ালের শুটিং মানে তো মাসে একটা ছুটি। দিনে ১৪ ঘণ্টা শুটিং করতে হয় তাঁদের। এমন ব্যস্ততার ফাঁকে পুজোর চারটে দিন কী ভাবে পরিকল্পনা করেছেন অভিনেত্রী? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অঙ্গনার সঙ্গে। কয়েক মাস পরেই আসবে তাঁর প্রথম সিরিয়াল ‘তুমি আশেপাশে থাকলে’। এই পুজোয় কী পরিকল্পনা তাঁর?

আনন্দবাজার অনলাইনকে অঙ্গনা বলেন, “চার দিন শুধুই বন্ধুবান্ধব আর পরিবার। এ বছর দাদু আছে। তাই দাদুর সঙ্গেই অনেকটা সময় কাটানোর পরিকল্পনা। মা-বাবার সঙ্গে অনেকটা সময় কাটাব। বেশ কিছু বন্ধু পুজোর সময় কলকাতায় আসবে। ফলে প্রতি দিন কারও না কারও সঙ্গে দেখা করার পরিকল্পনা।” কলকাতায় জীবনের বেশির ভাগ সময় কাটলেও স্কুলের ছুটি পড়লেই আসানসোলে চলে যেতেন। তাই এখনও পুজো মানে সেখানকার কথাই মনে পড়ে অঙ্গনার।

তিনি বললেন, “আমার কাছে পাড়ার পুজো মানে এখনও আসানসোলের পুজো। তাই এখানে সেই আমেজটা ঠিক পাই না। ছোটবেলার সেই দিনগুলোই বার বার মনে পড়ে।” এই পুজোয় মা-বাবার থেকে কোনও উপহার নিতে চান না। বরং মা-বাবা, দাদুকে তাঁদের পছন্দ মতো পোশাক কিনে দিয়েছেন অভিনেত্রী। যদিও অঙ্গনা নিশ্চিত, তাঁর মা ঠিক কিছু না কিছু কিনে রেখেছেন তাঁর জন্য। সেটা অবশ্য তাঁর কাছে সারপ্রাইজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Angana Roy Tollywood Actor Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE