Advertisement
১৯ মে ২০২৪
Aparajita Auddy

‘এই চেহারায় এই পোশাক?’ গেরুয়া হট প্যান্ট পরে বালি উড়িয়ে কটাক্ষের শিকার অপরাজিতা

মাকে হারিয়ে মুষড়ে পড়েছিলেন ‘চিনি’ অভিনেত্রী। ২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতার জন্মদিন। তার ৫ দিনের মাথায় মা চলে যান। তার অনেক দিন পর হাসিখুশি মুহূর্ত ভাগ করে নিয়েই আবার কটাক্ষের মুখে পড়লেন অপরাজিতা।

Tollywood Actress Aparajita Adhya trolled for wearing shorts

কখনও তরতরিয়ে উঠছেন সিঁড়ি বেয়ে। মনের খুশি উপচে পড়ছে অভিনেত্রীর মুখের অভিব্যক্তিতে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ২০:৫৪
Share: Save:

নীল সমুদ্রকে পিছনে রেখে ফ্রেম জুড়ে অপরাজিতা আঢ্য। হাওয়ায় উড়ছে তাঁর সাদা ঘেরওয়ালা টপ। তার নীচে পরেছেন গেরুয়া হট প্যান্ট। ঊরু থেকে পায়ের পাতা অবধি অনেকটাই উন্মুক্ত অভিনেত্রীর। সেই ভাবেই পা দিয়ে সমুদ্রপারের বালি ওড়াচ্ছেন। কখনও তরতরিয়ে উঠছেন সিঁড়ি বেয়ে। মনের খুশি উপচে পড়ছে অভিনেত্রীর মুখের অভিব্যক্তিতে। সমুদ্রসফরের কিছু মুহূর্ত ভিডিয়ো করে পোস্ট করেছেন সমাজমাধ্যমে। তার পরই হাসাহাসি, কটাক্ষ-বান আছড়ে পড়ছে মন্তব্যবাক্সে।

‘পাঠান’ মুক্তির আগেই ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল। এত মাস পর আবার সেই বিতর্কেই ইন্ধন দিলেন টলিউডের অপরাজিতা? না, তা হয়তো নয়। আসলে নিন্দকদের চোখ টাটিয়েছে মূলত তাঁর চেহারা। এক জন মন্তব্য করলেন, ‘‘পাগল হয়ে গিয়েছেন? হট প্যান্ট পরার জন্য চেহারাটাও হট বানাতে হয়। আবার হাত-পা ছুড়ছেন?’’ আবার কেউ বললেন, ‘‘কী বিশ্রী! ভিডিয়ো পোস্ট করার আগে এক বার দেখেছেন নিজেকে?’’

বেশির ভাগই সহমত পোষণ করে জানালেন, মোটেই এই পোশাকে ভাল লাগছে না অপরাজিতাকে। তবে জনৈক মহিলা প্রতিবাদ করে বলে উঠলেন, ‘‘মেয়েরাই মেয়েদের শত্রু। নিজেরা পরতে পারছেন না বলে ঈর্ষা অনুভব করছেন?’’ আর এক জন মন্তব্য করলেন, ‘‘ওঁর পয়সায় ওঁর ইচ্ছে। উনি কিনেছেন উনি পরেছেন। আপনাদের কী সমস্যা?’’এ ভাবেই অভিনেত্রীর পোস্ট করা ভিডিয়ো ঘিরে চুলচেরা বিশ্লেষণে দুই শিবির।

সম্প্রতি মাকে হারিয়ে মুষড়ে পড়েছিলেন ‘চিনি’ অভিনেত্রী। ২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতার জন্মদিন। অন্যান্য বারের মতো আয়োজন ছিল না এ বছর। কারণটা মায়ের অসুস্থতা। জন্মদিনের পাঁচ দিনের মাথায় মাকে হারান তিনি। ভেবেছিলেন, সুস্থ হয়ে যাবেন তাঁর মা। তবে তেমনটা আর হল না। একটি শুটে বেরোচ্ছিলেন। সেই সময় আত্মীয়ের ফোন পেয়ে ছুটে যান মায়ের কাছে। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই শেষ নিশ্বাস ত্যাগ করেন অপরাজিতার মা। তার অনেক দিন পর এমন হাসিখুশি মুহূর্ত ভাগ করে নিয়েই আবার কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Auddy Tollywood Actor Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE