Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Basabdatta Chatterjee

জন্মের ৯ মাস পর মেয়েকে প্রকাশ্যে আনলেন বাসবদত্তা, কেমন দেখতে হল নায়িকার কন্যাকে?

২০২২ সালের জুলাই মাসে কন্যাসন্তানের জন্ম দেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। এত দিন মেয়েকে ক্যামেরার আড়ালেই রেখেছিলেন অভিনেত্রী। অবশেষে নায়িকার মেয়ের দেখা মিলল।

Tollywood Actress Basabdatta Chatterjee reveals her daughter face and posted sweet picture of her daughter

মা-মেয়ের একটি মিষ্টি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৮
Share: Save:

বাসবদত্তা চট্টোপাধ্যায়। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। বেশ অনেক দিন হল ছোট পর্দা থেকে দূরে অভিনেত্রী। সদ্য মা হয়েছেন। আপাতত পুরো সময়টাই তাই মেয়ের জন্যই। এত দিন দর্শকের নজর থেকে সন্তানকে আড়ালেই রেখেছিলেন বাসবদত্তা। কিন্তু দর্শক মনে কৌতূহল তো থেকেই যায়। কেমন দেখতে হল বাসবদত্তার মেয়েকে? অবশেষে সেই প্রশ্নের উত্তর মিলল ১৪ ফেব্রুয়ারি।

মা-মেয়ের একটি মিষ্টি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। প্রেমের দিবসে এক অন্য ভালবাসার ছবি। খিলখিলিয়ে হাসছে বাসবদত্তার মেয়ে। আর সন্তানের মুখের হাসি দেখে খুশি মা-ও। এমন এক মিষ্টি ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে বাসবদত্তা লেখেন, “হ্যাপি ভ্যালেন্টানস্‌ ডে মা আর ছা।” তার সঙ্গে অজস্র হার্টের ইমোজি দেওয়া। মা-মেয়ের এমন ছবি দেখে খুশি নায়িকার ভক্তরাও।

কেউ লিখেছেন, “কী মিষ্টি ছবিটা।” কারও মন্তব্য, “সোনা মা।” আবার এক জন লিখেছেন, “যাক, এত দিনে তাঁর দেখা পেলাম। ভাল থেকো।” দর্শকের এমন মন্তব্য বুঝিয়ে দিচ্ছে, যে বাসবদত্তার মেয়েকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তাঁরা।

২০২২ সালের ২২ জুলাই নিউটাউনের এক হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন বাসবদত্তা। সমাজমাধ্যমে নিজের জীবনের প্রতি মুহূর্তের খবর দিতে পছন্দ করেন না বাসবদত্তা। তাই আসন্ন মাতৃত্বের কথা জানাননি কোথাও। তবে বলেছিলেন, সন্তানের জন্ম হলে হয়তো জানাবেন। মেয়ের জন্মের ন’মাস পর প্রকাশ্যে আনলেন তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্যকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basabdatta Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE