Advertisement
২৫ এপ্রিল ২০২৪
New Lead In Tunisha Sharma Serial

‘আলিবাবা: দাস্তান-এ-কাবুল’ সিরিয়ালে নতুন নায়িকা, তুনিশার জায়গা নিলেন কে?

তুনিশা শর্মার মৃত্যু মামলা জারি। এর মধ্যেই ঠিক হয়ে গেল নতুন নায়িকা। তুনিশার পরিবর্তে অভিনয় করবেন কে?

Is Actress Manul Chudasama to replace late Tunisha Sharma As Mariam On Ali Baba: Dastaan-E-Kabul

আলিবাবা: দাস্তান-এ-কাবুল’ সিরিয়ালে তুনিশার চরিত্রে এ বার অভিনয় করতে দেখা যাবে মানুল চুড়াসামাকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

তুনিশা শর্মার অকাল মৃত্যুকে ঘিরে কম জলঘোলা হয়নি। এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে নতুন খবর। তুনিশার চরিত্রে এ বার থেকে দেখা যাবে নতুন মুখ। মায়ানগরীতে খবর যে ‘আলিবাবা: দাস্তান-এ-কাবুল’ সিরিয়ালে ‘মারিয়াম’-এর চরিত্রে দেখা যাবে মানুল চুড়াসামাকে। কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছে নতুন আলিবাবা।

আগে এই ‘আলিবাবা’র চরিত্রে দর্শক দেখতেন শীজ়ান খানকে। কিন্তু এই মুহূর্তে তুনিশা খানের মৃত্যুর মামলায় পুলিশি হেফাজতে রয়েছেন শীজ়ান। তাই তাঁর বদলে ওই চরিত্রে অভিনয় করছেন অভিষেক নিগমকে।

মানুলও হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ। তাঁর ঝুলিতে রয়েছে একাধিক সিরিয়াল। ‘বৃজ কে গোপাল’ সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। এই নতুন কাজ প্রসঙ্গে তাঁর মত, “না আমি মারিমের চরিত্রে অভিনয় করব না। ওই চরিত্রটিকে শেষ করে তার পর নতুন নায়িকার আগমন হবে। যে চরিত্রে দর্শক দেখবেন আমায়। তুনিশার চরিত্রে আমি অভিনয় করছি বলাটা ভুল হবে। গল্পের নতুন মোড়ে নতুন ভাবে আমায় দেখবেন দর্শক।”

প্রসঙ্গত, ডিসেম্বরের এক শনিবারে শুটিং সেট থেকে উদ্ধার হয় তুনিশার ঝুলন্ত দেহ। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় শীজ়ানকে। ‘আলিবাবা: দাস্তান-এ-কাবুল’ ধারাবাহিকে তুনিশার বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma TV Serial tv actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE